ঢাকা Wednesday, 24 April 2024

কেন্দুয়ায় মহিলা আওয়ামী লীগ সভাপতি নাসিমা বহিষ্কৃত 

ব্যুরো প্রধান, ময়মনসিংহ 

প্রকাশিত: 23:54, 20 November 2022

কেন্দুয়ায় মহিলা আওয়ামী লীগ সভাপতি নাসিমা বহিষ্কৃত 

সংগঠন পরিপন্থী এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দা নাসিমাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

রোববার (২০ নভেম্বর) কেন্দুয়া উপজেলা শাখা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনা আক্তার ও সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

এতে আরো বলা হয়, ২০ নভেম্বর থেকেই এই আদেশ কার্যকর হবে। 

প্রসঙ্গত, বেশ কিছুদি ধরেই উপজেলার মুকুন্দাবাদ গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমাকে নিয়ে চলছিল আলোচনা-সমালোচনা। এলাকাবাসীর অভিযোগ, তার বাড়িতে দেহ ও মাদক ব্যবসা হয়। এসব অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে গত বৃহস্পতিবার বিক্ষোভ ও মানববন্ধন করেন এলাকাবাসী। 

এছাড়া সৈয়দা নাসিমার এসব অপকর্মের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে স্থানীয়দের স্বাক্ষরযুক্ত একটি লিখিত অভিযোগপত্র উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দফতরে প্রেরণ করেছেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. শামছুদ্দিন।

এ বিষয়ে কেন্দুয়া থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. আশরাফুল ইসলাম বলেন, সৈয়দা নাসিমা আক্তারের বিরুদ্ধে এলাকাবাসীর করা অভিযোগটির তদন্ত চলছে।