ঢাকা Friday, 19 April 2024

ফরিদপুরে সমাবেশস্থলে মির্জা ফখরুল 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 02:45, 12 November 2022

ফরিদপুরে সমাবেশস্থলে মির্জা ফখরুল 

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশস্থল কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠ পরিদর্শন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। 

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তারা সমাবেশস্থলে আসেন। বিএনপি মহাসচিব সমাবেশ মঞ্চে উঠে হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান। 

তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান প্রমুখ।

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, তিনদিন ধরে সমাবেশস্থলে লোকজন আসছে। শুক্রবার জুমার নামাজের পর থেকেই সমাবেশের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এই সরকার সমাবেশে আসতে এখনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আমরা তার কড়া জবাব দেব এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেব। আগামীতে তা বাস্তবায়ন করা হবে।  

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ,  খুলনা, রংপুর ও বরিশালের পর আগামীকাল শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। 

এদিকে এই সমাবেশ ঘিরে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট ডাকায় ইতোমধ্যে বিভিন্ন উপায়ে সমাবেশস্থল ফরিদপুর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা।