ঢাকা Friday, 29 March 2024

যোগ্য নেতৃত্বই পারে একটি দলকে সংগঠিত করতে : স্বাস্থ্যমন্ত্রী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 03:22, 9 October 2022

যোগ্য নেতৃত্বই পারে একটি দলকে সংগঠিত করতে : স্বাস্থ্যমন্ত্রী

যোগ্য নেতৃত্বের মাধ্যমেই একটি দল ও দেশ এগিয়ে যায় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, যোগ্য নেতৃত্বই পারে একটি দলকে সংগঠিত করতে, যোগ্য নেতৃত্বেই দেশ এগিয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেমন দেশ এগিয়ে যাচ্ছে, ঠিক তেমনি মনে রাখতে হবে সব ক্ষেত্রেই সঠিক নেতৃত্বের প্রয়োজন আছে। একজন যোগ্য নেতার দ্বারা দল যেমন এগিয়ে যায়, তেমনি দলের খেয়াল রাখতে হয় কাকে নেতা করলে বা দায়িত্ব দিলে দলেরও মঙ্গল, দেশেরও মঙ্গল হয়। 

শনিবার (৮ অক্টোবর) বি‌কালে মানিকগঞ্জ সদরের নবগ্রাম স্কুলমাঠে নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।  

তিনি বলেন, অযোগ্য নেতৃত্বে দেশের উন্নয়ন হয় না, বরং পিছিয়ে পড়ে। দেশের মানুষ বিএনপি-জামায়াতকে সরকারের দায়িত্ব দিয়েছিল। অযোগ্যদের এমপি-মন্ত্রী করা হয়েছিল। দেশকে পিছিয়ে দিয়েছিল। বিএনপি স্বাধীনতাবিরোধীদের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসিয়েছে। বর্তমানে সেই দিন নেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম পিপি প্রমুখ।