ঢাকা Friday, 29 March 2024

‘শপথ একটাই, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

স্টার সংবাদ 

প্রকাশিত: 21:01, 7 August 2022

আপডেট: 21:02, 7 August 2022

‘শপথ একটাই, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আমাদের শপথ এখন একটাই- আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চাই শেখ হাসিনাকে। বেগম মুজিবের প্রতি সত্যিকার অর্থে শ্রদ্ধাবোধ তখনই হবে আমরা যদি ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার সঙ্গে কাজ করি।

রবিবার (৭ আগস্ট) সকালে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদ আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আর যেন বাংলাদেশে কোনো হত্যা, করতে না পারে তার জন্য সজাগ থেকে ঐক্যবদ্ধ লড়াইয়ের মধ্য দিয়ে অপশক্তিকে আমরা উৎখাত করব।

আওয়ামী লীগের এ সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ১৯বার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। আল্লাহর রহমতে তিনি এখনো বেঁচে আছেন। তাকে হত্যা করে বাংলাদেশের ইতিহাস আবার পাকিস্তানি কায়দায় ফিরিয়ে নিতে চেয়েছিল। বিএনপি ও জামাত আবার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে তারা উৎখাত করতে চায়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর বলেন, তিনি বঙ্গবন্ধুকে সবসময় প্রেরণা দিয়েছেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব না থাকলে শেখ মুজিব বঙ্গবন্ধু হতেন কি-না সন্দেহ রয়েছে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদের সহ-সভাপতি ডা. খালেদা খানমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।