ঢাকা Wednesday, 24 April 2024

বিএনপি ব্যাঙের মতো ডাকছে, পুঁটি মাছের মতো লাফাচ্ছে : তথ্যমন্ত্রী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:25, 5 August 2022

বিএনপি ব্যাঙের মতো ডাকছে, পুঁটি মাছের মতো লাফাচ্ছে : তথ্যমন্ত্রী

ছবি সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা গোপালগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধ সামনে রেখে নেতাকর্মীদের উদ্দেশে বলতে চাই, বিএনপি এখন ব্যাঙের মতো ডাকছে, পুঁটি মাছের মতো লাফাচ্ছে। তারা মূলত ষড়যন্ত্র করছে।

শুক্রবার (৫ আগস্ট) শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার প্রান্তিক কৃষকদের মধ্যে ফলমূল, শাকসবজি ও সরিষার বীজ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, তারা (বিএনপি) যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, অতীতের মতো পেট্রলবোমা নিক্ষেপ করে, তাহলে আগামী সেপ্টেম্বরে আমরা মাঠে নামব। তখন বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না। কারণ আগস্ট মাস শোকের মাস। তাই আমরা শোক পালন করছি।

তিনি আরো বলেন, বিএনপি বাসায় বসে বক্তৃতা আর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করে। বিএনপির বিক্ষোভে যত লোক ছিল, তার থেকে গাছে কাকও অনেক বেশি ছিল। আর করোনাকালীন আওয়ামী লীগ ও তার নেতাকর্মীরা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, অন্য কেউ দাঁড়ায়নি। তবে সবাই সতর্ক থাকবেন, কারণ বিএনপি মূলত ষড়যন্ত্র করছে।

এর আগে তথ্য ও সম্প্রচারমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধুসহ নিহত সব শহীদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

ফলমূল, শাকসবজি ও সরিষার বীজ বিতরণ কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান। এছাড়াও দলের নেতাকর্মীরা অনুষ্ঠানে অংশ নেন।