ঢাকা Friday, 29 March 2024

কেউই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:46, 28 July 2022

কেউই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

অন্যায়কারী সে যে দলেরই হোক বা যে দায়িত্বেই থাকুক না কেন তার বিচার হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, যারাই অন্যায় করছেন তাদের বিচার হচ্ছে। সে হোক শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ বা অন্য কোনো জনপ্রতিনিধি। কেউই আইনের ঊর্ধ্বে নয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কারখানাটি চালু হলে অন্তত ১ হাজার ২০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মুহম্মদ হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া।

উদ্বোধনশেষে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রাঙ্গণে অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মোহাম্মদ রওশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।