ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

শেখ হাসিনা মানসম্মত শিক্ষাব্যবস্থা চালু করেছেন : মায়া চৌধুরী 

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৫, ২৩ জুন ২০২২

আপডেট: ১৬:২৬, ২৩ জুন ২০২২

শেখ হাসিনা মানসম্মত শিক্ষাব্যবস্থা চালু করেছেন : মায়া চৌধুরী 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনা মানসম্মত শিক্ষাব্যবস্থা চালু করেছেন। শিক্ষার মান্নোয়নে শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তকরণ, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ, ডিজিটাল ল্যাব স্থাপনসহ শিক্ষাঙ্গনে উন্নত পরিবেশ সৃষ্টি করেছেন তিনি।

আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা আরো বলেন, বছরের প্রথম দিনে প্রায় সাড়ে চার কোটি শিক্ষার্থীর হাতে ৩৫ কোটিরও বেশি বই বিনামূল্যে তুলে দিয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল বুধবার (২২ জুন) সকালে ঢাকাস্থ নিজ বাসভবনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মতলব উত্তর উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি ও আওয়ামী লীগ নেতা গাজী মুক্তার হোসেন। সেসময় শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক, অভিভাবক প্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথাগুলো বলেন আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা।

গাজী মুক্তার হোসেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুকেও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সেলিম মিয়াসহ নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গাজী মুক্তার হোসেন বর্তমানের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে আছেন। উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি হিসেবে শিক্ষার মান্নোয়নে তার কার্যক্রম প্রশংসিত হয়েছে সর্বমহলে। তিনি মেধাভিত্তিক শিক্ষা বিস্তারে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।