ঢাকা Thursday, 25 April 2024

বিএনপির প্রতি আইনমন্ত্রীর হুঁশিয়ারি

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:18, 5 June 2022

বিএনপির প্রতি আইনমন্ত্রীর হুঁশিয়ারি

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার কোনো ষড়যন্ত্র করা হলে তার দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল হক। বিএনপিকে হুঁশিয়ার করে তিনি বলেছেন, আপনারা রাজনীতি করেন আপত্তি নেই। কিন্তু যদি আবার ১৫ আগস্ট করবেন - এইসব কথা বলেন, আমরা আইনের মাধ্যমে আপনাদের দাঁত ভেঙে দেব। আইনের মাধ্যমে যে শাস্তি দেয়া উচিত, সেই শাস্তি দেব।

শনিবার (৪ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা টি. আলী কলেজ মাঠে আয়োজিত কসবা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক।

আইনমন্ত্রী বলেন, আমরা চাই গণতান্ত্রিক পদ্ধতিতে গণতন্ত্র রক্ষা করে সকল রাজনৈতিক কর্মকাণ্ড হোক। আপনারা ষড়যন্ত্র করে এখানে কিছু করতে পারবেন না। 

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রথম ষড়যন্ত্র করেছে বিশ্ব ব্যাংক যেন অর্থ না দেয়। ড. ইউনূস এবং ড. কামাল হোসেন সকলে মিলে ষড়যন্ত্র করেছেন, যাতে বিশ্ব ব্যাংক টাকা দেয়া বন্ধ করে দেয়।

আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন - বাংলাদেশের জনগণের টাকায় ইনশাআল্লাহ আমরা পদ্মাসেতু করব। দেশের জনগণের টাকায় শেখ হাসিনা পদ্মাসেতু করেছেন।

আইনমন্ত্রী ও কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আনিসুল হকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. হেলাল উদ্দিন প্রমুখ।