ঢাকা Saturday, 20 April 2024

ছাত্রদলকে দিয়ে নৈরাজ্যের পাঁয়তারা চলছে: তথ্যমন্ত্রী

স্টার সংবাদ

প্রকাশিত: 23:38, 28 May 2022

ছাত্রদলকে দিয়ে নৈরাজ্যের পাঁয়তারা চলছে: তথ্যমন্ত্রী

ছাত্রদলকে দিয়ে বিএনপি দেশে ফের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (২৮ মে) দুপুরে লালমনিরহাট সার্কিট হাউস প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়া সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পাঁয়তারা করছে।

ড. হাছান বলেন, দলীয় নেতাদের সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সঙ্গে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে।

তিনি বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘণ্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোনো লাভ নেই।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছেন রাতে আরেক কথা। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলেন তো রাতে আরেক কথা।

তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে হাছান মাহমুদ আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্ল্যান হাতে নেওয়া হয়েছে। সারাদেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

এসময় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।