ঢাকা Tuesday, 16 April 2024

পদ্মা সেতু নিয়ে বিএনপির গা জ্বালা নেই : ফখরুল

স্টার সংবাদ

প্রকাশিত: 22:12, 26 May 2022

পদ্মা সেতু নিয়ে বিএনপির গা জ্বালা নেই : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পদ্মা সেতু নিয়ে বিএনপির গা জ্বালা নেই, বিএনপির গা জ্বালা হচ্ছে কারণ এই প্রকল্প থেকে কয়েক হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে 'কালজয়ী রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম' বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা ফখরুল।

ফখরুল বলেন, পদ্মা সেতু কারো পৈতৃক সম্পত্তি নিয়ে তৈরি হচ্ছে না। জনগণের টাকায় হয়েছে। পদ্মা সেতু নিয়ে বিএনপির গায়ে জ্বালা নয়, গায়ে জ্বালা সেতুর নামে হাজার হাজার কোটি টাকা লুট করে বিদেশে পাচার করেছে। সব মেগাপ্রজেক্টেই তাই হচ্ছে। মেট্রোরেল নিয়ে দুর্নীতি ও লুট করাই লক্ষ্য। এদের প্রতিরোধ করতে হবে বলেও জানান তিনি।  

ফখরুল আরও বলেন, ফ্যাসিবাদী সরকারের জঘন্য সন্ত্রাসী কার্যকলাপের স্বীকার ছাত্রদলের কর্মীরা। শান্তিপূর্ণ সমাবেশে লাঠিসোটা, অস্ত্র নিয়ে হামলা করেছে ছাত্রলীগ।

বাংলাদেশীদের অস্তিত্বের সংকট এখন। জয়ী হতে না পারলে, গণতন্ত্র সমাজ অর্থনীতির ভবিষ্যত ধ্বংস হয়ে যাবে। সরকার সমস্ত অর্জন ধ্বংস করে দিয়েছে। ঋণের বোঝা চাপিয়ে দিয়েছে বলেও তিনি বলেন।