ঢাকা Tuesday, 23 April 2024

বহিষ্কার করলেও দলের সমর্থক হিসেবে কাজ করবেন তৈমুর

স্টার সংবাদ 

প্রকাশিত: 22:40, 19 January 2022

বহিষ্কার করলেও দলের সমর্থক হিসেবে কাজ করবেন তৈমুর

বিএনপি থেকে বহিষ্কার করলেও দল পরিবর্তন করব না, অন্য কোনো দলেও যোগ দেব না।  দলের কর্মী-সমর্থক হিসেবে রাজনীতি করে যাবেন বলে জানিয়েছেন তৈমুর আলম খন্দকার।

বুধবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ নগরীর মাসদাইর এলাকায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এ কথা বলেন সিটি নির্বাচনে হেরে যাওয়া স্বতন্ত্র এ প্রার্থী।

বিএনপি প্রাথমিক পদ থেকে বহিষ্কার হওয়ার বিষয়ে তৈমুর আলম খন্দকার বলেন, আমি জাতীয়তাবাদে বিশ্বাসী।  দল আমাকে বহিষ্কার করলেও আমি একজন সমর্থক ও কর্মী হিসেবে রাজনীতি করে যাব।

তৈমুর বলেন, কেন্দ্র থেকে বা দল থেকে তো আমাকে একবারের জন্যও বলেনি আপনি নির্বাচন কইরেন না। তাহলে দলের যারা পল্টন অফিসে বসে নারায়ণগঞ্জের নেতাদের আমার নির্বাচনে যেতে নিষেধ করেছিল তারা অবশ্যই চেয়েছিল ভোটটা নৌকায় পড়ুক। যাইহোক দলের নীতিনির্ধারকরা যেটি ভালো মনে করেছেন, তারা সেটি করেছেন। আমি আমার কাজ করে যাব। যাকে মায়ের মতো মনে করি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য কাজ করে যাব ইভিএমের বিরুদ্ধে কাজ করে যাব।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে বহিষ্কার প্রসঙ্গে তৈমূর বলেন, আমার ক্ষেত্রে যা করার করেছে কিন্তু এটিএম কামালের মতো নেতাকে বহিষ্কার করা আত্মঘাতী সিদ্ধান্তের শামিল। কারণ, বিএনপি করতে গিয়ে ত্যাগী এটিএম কামাল বহুবার মৃত্যুকে আলিঙ্গন করেছেন। আরেকজন এটিএম কামাল সৃষ্টি করা নারায়ণগঞ্জে খুবই কঠিন হবে। 

ইভিএমকে ভোট ডাকাতির বাক্স আখ্যা দিয়ে তৈমুর বলেন, আমি সব রাজনৈতিক দলকে অনুরোধ করব, এই ইভিএমের মাধ্যমে কোনো নির্বাচনে অংশ না নিতে। ইভিএমে নির্বাচনে গেলে কোনোভাবেই ভোট ডাকাতি রুখতে পারবে না জনগণ।