ঢাকা Thursday, 28 March 2024

রামপুরা থেকে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

স্টার সংবাদ

প্রকাশিত: 17:45, 23 September 2021

রামপুরা থেকে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজধানীর রামপুরায় একটি বাসা থেকে লামিয়া আক্তার নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী এ তথ্য জানান।

ঘটনার পর থেকেই পলাতক আছেন তার স্বামী হৃদয় ফকির। পুলিশের প্রাথমিক ধারণা এটি আত্মহত্যা। যদিও সুষ্ঠু তদন্তের দাবি পরিবারের।

নিজেদের পছন্দ ও পরিবারের সম্মতি মিলিয়ে ঘর বেঁধেছিলেন লামিয়া আক্তার ও হৃদয় ফকির। অন্য আট-দশটা পরিবারের মতো টক-ঝাল সম্পর্কে তাদেরও কেটে গেছে, ছয় মাসের সংসার জীবন। যার ঝলমলে উপস্থিতি থাকতো টিকটক, লাইকির মতো অ্যাপসে।

সুখের উল্টোপিঠে থাকে দুঃখ। তেমনি আয়নার আনন্দ ছাপিয়ে ওঠে বাস্তবের বিরহ। রঙমিস্ত্রী স্বামীর আয়, সাংসারিক টানাপোড়নে রূপ নেয়। রাজধানীর রামপুরার বউবাজারের যে বাসায় সাবলেট থাকতেন, সেখানেই পাওয়া যায় লামিয়ার অর্ধগলিত মরদেহ। আর পলাতক হৃদয়।

দুই পরিবারই জানায়, দিন তিনেক ধরে কারো খোঁজ না পেয়ে পুলিশকে জানান। পরে তালা ভেঙে উদ্ধার করা হয় মরদেহ।

পুলিশ বলছে, নিহতের গায়ে আঘাতের চিহ্ন ছিল না। দরজাও বন্ধ ছিল ভেতর থেকে। বলেন, ঘটনা যাই ঘটুক, তদন্তে বেরিয়ে আসবে।

এসআই ইয়াকুব আলী জানান, বুধবার দুপুরে খবর পেয়ে পূর্ব রামপুরা জামতলা এলাকার একটি চারতলা বাড়ির ফ্ল্যাটের ঘরের দরজা ভেঙে লামিয়ার লাশ উদ্ধার করা হয়। স্বামী হৃদয় ফকিরের সঙ্গে তিনি সাবলেট ভাড়া থাকতেন। মরদেহ উদ্ধারের পর আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, মরদেহটি অর্ধগলিত ছিল। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের স্বজনদের বরাতে এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ৪ থেকে ৫ দিন আগে থেকে এই দম্পতিকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছিল না। তাদের স্বজনরা খোঁজাখুঁজির পর না পেয়ে ওই বাসায় যান। সেখানে গিয়ে দরজা তালা লাগানো পান। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পারেন ওই বাসায় তারা সাবলেট থাকতেন। বাসার সামনে গিয়ে দুর্গন্ধ পান তারা। পরে বিষয়টি থানায় জানায়।