ঢাকা Friday, 29 March 2024

টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 10:40, 17 March 2023

টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা 

ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।  

শুক্রবার (১৭ মার্চ) সকালে গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। পরে পদ্মা সেতু পার হয়ে গোপালগঞ্জ হয়ে সকাল ১০টা ৫‌ মি‌নি‌টে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী।

সেখানে নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান। এ সময় তিনিও হাত নেড়ে শুভেচ্ছার উত্তর দেন। টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু ভবনে অবস্থান নিয়ে‌ছেন শেখ হাসিনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও বিশেষ মোনাজাত হবে।

পরে শিশু সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী। সমাবেশ শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার ও দুস্থ মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে অনুদান বিতরণ করবেন।

এরপর তিনদিনব্যাপী বইমেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সব কর্মসূচি শেষ করে বিকে‌লে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন তিনি।