ঢাকা Saturday, 20 April 2024

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির আত্মহত্যার চেষ্টা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: 03:29, 5 July 2022

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির আত্মহত্যার চেষ্টা

হ্যানোলাক্স কোম্পানি ১ কোটি ২৬ লাখ টাকা আত্মসাৎ করায় হতাশাগ্রস্ত হয়ে জাতীয় প্রেসক্লাবে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন গাজী আনিস নামে এক ব্যক্তি। 

তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বলে জানা গেছে।

সোমবার (৪ জুলাই) বিকেলের দিকে জাতীয় প্রেসক্লাবের ব্যাডমিন্টন মাঠে এ ঘটনা ঘটে। পরে লোকজন এসে আগুন নেভায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সাংবাদিক ইসমাইল হোসেন টিটু বলেন, হঠাৎ করে দেখি এক ব্যক্তির গায়ে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে আমি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে আগুন নেভায়। পরে পুলিশ খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়।

জানা গেছে, তিনি ১ কোটি ২৬ লাখ টাকা পান হ্যানোলাক্স কোম্পানির কাছে। এই টাকা না দেয়ায় হতাশা থেকে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান তিনি।

শাহবাগ থানার এসআই গোলাম হোসেন বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি আত্মহত্যাচেষ্টাকারীর নাম গাজী আনিস। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালি এলাকায়। হ্যানোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পান তিনি। দীর্ঘদিন ধরে এই টাকা না দেয়ায় হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।