ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

হোয়াটসঅ্যাপে লেনদেনে ১০৫ টাকা ক্যাশব্যাক

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৪, ১১ জুন ২০২২

হোয়াটসঅ্যাপে লেনদেনে ১০৫ টাকা ক্যাশব্যাক

চ্যাটিংয়ে আর সীমাবদ্ধ থাকছে না হোয়াটসঅ্যাপ। এই মেসেজিং অ্যাপের মাধ্যমে এখন ইউজাররা অনলাইনে টাকাও আদান-প্রদান করতে পারবেন। আর গ্রাহকদের মন পেতে এবার এই লেনদেনের ওপর ক্যাশব্যাক অফারও দিচ্ছে হোয়াটসঅ্যাপ! 

করোনাকালে ডিজিটাল নির্ভরতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। অনলাইন লেনদেনের জন্য গুগল পে, ফোন পে কিংবা পেটিএম-এর মতো ই-ওয়ালেটগুলো ব্যবহার করে থাকেন ইউজাররা। প্রতিযোগিতার বাজারে গ্রাহক ধরে রাখতে এই অ্যাপগুলিও নানা অফার দিয়ে থাকে। এই দৌড়ে পিছিয়ে নেই হোয়াটসঅ্যাপও। ফেসবুকের অন্তর্ভুক্ত এই অ্যাপ এবার লেনদেনে মোটা অঙ্কের ক্যাশব্যাকের কথা ঘোষণা করল। 
হোয়াটসঅ্যাপ জানিয়েছে, এর মাধ্যমে কোনো ইউজার পেমেন্ট করলে তার পরবর্তী পেমেন্টের সময় দফায় দফায় মোট ১০৫ টাকা পর্যন্ত ফেরত পাবেন।

হোয়াটসঅ্যাপ পে-র মাধ্যমে একবার পেমেন্ট করলে পরের তিনটি পেমেন্টে ৩৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন। মজার বিষয় হলো, আপনি কত টাকা পেমেন্ট করেছেন, তা এখানে গৌণ। অর্থাৎ ১ টাকা পেমেন্ট করলেও ৩৫ টাকা ফেরত পেতে পারেন।

হোয়াটসঅ্যাপ থেকে জানানো হয়েছে, এই আকর্ষণীয় অফারটি সীমিত এবং বাছাই করা ইউজাররাই অফারটি পাবেন।

যেভাবে ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে

হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে হোয়াটসঅ্যাপ নম্বরের সঙ্গে ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত থাকা জরুরি। চ্যাট বক্স থেকে পেমেন্ট অপশনের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন। পেমেন্ট হয়ে গেলেই ৩৫ টাকা সরাসরি ঢুকে যাবে আপনার ব্যাংক অ্যাকাউন্টে।