ঢাকা রোববার, ২৩ জানুয়ারি ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

নতুন সিনেমায় প্রিয়মনি, সঙ্গে রোশান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ১ ডিসেম্বর ২০২১

নতুন সিনেমায় প্রিয়মনি, সঙ্গে রোশান

সম্ভাবনাময়ী নবাগত চিত্রনায়িকা প্রিয়মনি একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ঠিক না হওয়া ওএই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান। মঙ্গলবার (৩০ নভেম্বর) বেঙ্গল মাল্টিমিডিয়া করপোরেশন প্রযোজিত নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক রোশান ও প্রিয়মনি।

সিনেমাটি নির্মাণ করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকাদার। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফজলুল হক আকাশ। এতে জিয়াউল রোশান ও প্রিয়মনি প্রধান দুটি চরিত্র ছাড়াও আরও অনেকে অভিনয় করছেন।

প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। এখন আর বলতে চাই না গল্প নিয়ে। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সে জন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।

জানা গেছে, খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

এ সিনেমাটির চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, সৈয়দ আশিক রহমান। আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।