ঢাকা Thursday, 25 April 2024

আলিয়ার লেহেঙ্গায় রণবীরের লাথি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:59, 30 November 2021

আলিয়ার লেহেঙ্গায় রণবীরের লাথি!

তার সম্পর্কে বলিউডের সব নায়িকারই কমবেশি কৌতুহল আছে। তিনি আর কেউ নন, রণবীর কাপুর। সম্প্রতি তারা দুজনেই বিয়ের ঘোষণা দিয়েছেন। এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, কোনো একটি পরিবারের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেখানে তাদের দুজনকেই নীল রংয়ের পোশাকে দেখা যায়। আলিয়া পরেছেন নীল লেহেঙ্গা আর রণবীর পরেছেন নীল পাঞ্জাবী।

অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে ছবি ও অটোগ্রাফ দিয়ে সিঁড়ি দিয়ে নামছেন আলিয়া। তার পেছনে রণবীর। আলিয়া নেমে গেলেও তার লেহেঙ্গা সিঁড়ির ওপর ঝুলেছিল। এতে তার সিঁড়ি দিয়ে নামতে অসুবিধা হচ্ছিল। যা দেখামাত্রই লেহেঙ্গার সেই অংশ লাথি মেরে সরিয়ে দিতে দেখা যায় রণবীরকে। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও আলিয়ার লেহেঙ্গার একাংশে লাথি দিতে দেখার পর সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচিত হন রণবীর। অনেকে বলেন, রণবীর কাউকে সম্মান করতে জানেন না। কেননা নিজের হবু স্ত্রীর পোশাক অন্যভাবেও সরাতে পারতেন তিনি। আবার অনেকে আলিয়াকে পরামর্শ দিয়ে বলেন, রণবীরের সঙ্গে সংসার করা যাবে না। তবে অন্য একজন লিখেছেন, রণবীর কখনো দীপিকার সঙ্গে এমন ব্যবহার করেননি। এ নিয়ে রণবীর ও আলিয়া প্রকাশ্যে মুখ খোলেননি।

২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন রণবীর ও আলিয়া। বলিউডে গুঞ্জন উঠেছে, ২০২২ সালের মধ্যভাগে তারা বিয়ে করবেন। আলিয়া ভাট রণবীরকে বিয়ে করবেন বলে জানালেও ঠিক কবে করছেন সে ব্যাপারে এখনও কিছু বলছেন না। সবশেষে ভক্তদের আরেকটু অপেক্ষা করতে হবে আলিয়া ও রণবীরের বিয়ের তারিখ জানার জন্য।