ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

বিজয়ের জন্য যুক্তরাষ্ট্রে উড়াল রাশমিকার

প্রকাশিত: ১২:১৫, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ১২:২০, ২৫ নভেম্বর ২০২১

বিজয়ের জন্য যুক্তরাষ্ট্রে উড়াল রাশমিকার

ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, সহশিল্পী বিজর দেবরকোন্ডারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। তবে গুঞ্জন চাউর হলেও তারা শুধু ভালো বন্ধু বলেই দাবি করেছেন। এবার বিজয়ের জন্যই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গেলেন রাশমিকা, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিষয়টি নিয়ে দারুণ চর্চা চলছে।

নায়িকার ইনস্টাগ্রামে দুটি পোস্টকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত। তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়— পাসপোর্ট ও বোর্ডিং পাসের কাগজ। তাতে রাশমিকা লিখেছেন, ‘আপনাদের কাছ থেকে দূরে যাওয়ার সময় এসেছে। খুব শিগগির ফিরছি।’ আরেকটি ছবিতে দেখা যায়, বিমানের সিটে মাস্ক পরে সেলফিবন্দী হয়েছেন রাশমিকা। তাতে তিনি লিখেছেন, ‘অনুমান করুন তো কোথায় যাচ্ছি?’

তখন থেকেই জোরালো গুঞ্জন, যুক্তরাষ্ট্রে গিয়েছেন রাশমিকা! কারণ সেখানে বিজয় তার পরর্তী সিনেমা ‘লাইগার’-এর শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে বিজয়ের সঙ্গে সময় কাটাতে তার এই সফর।

এদিকে টলিউড ডটনেট এক প্রতিবেদেনে জানিয়েছে, কয়েক মাস আগে গোয়াতে ‘লাইগার’ সিনেমার শুটিং করেন বিজয়। রাশমিকা এ সিনেমায় অভিনয় না করলেও বিজয়ের জন্য গোয়াতে গিয়েছিলেন তিনি। এবারো তার ব্যতিক্রম ঘটেনি!