ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

কে হচ্ছেন আমিরের তৃতীয় স্ত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:১৫, ২২ নভেম্বর ২০২১

কে হচ্ছেন আমিরের তৃতীয় স্ত্রী

আবারো কি বিয়ে করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান? কে হচ্ছেন তার তৃতীয় স্ত্রী? এসব ঘিরে এখন জল্পনা-কল্পনা আর গুঞ্জন বলিপাড়ায়। 

চলতি বছর জুলাইয়ে দ্বিতীয় স্ত্রী প্রযোজক কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের সংসার জীবনের ইতি টানেন আমির খান। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে তারা এই খবর জানিয়েছিলেন ভক্ত-অনুরাগীসহ সবাইকে। 

এরই মধ্যে যে নামটি নেটদুনিয়ার সবচেয়ে আলোচিত হচ্ছে আমিরকে ঘিরে সেটা ফাতিমা সানা শেখ। ‘দঙ্গল’ সিনেমায় আমিরের বড় মেয়ের ভূমিকায় দেখা গেছে ফাতিমাকে। তাদের দুজনকে সম্প্রতি বেশ কয়েকটি অনুষ্ঠানে-ক্লাবে দেখা গেছে একসঙ্গে। আর তা থেকেই গুঞ্জন, ফাতিমার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে বলেই কিরণকে ছেড়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির।

বর্তমানে লাল সিং চড্ডা সিনেমা নিয়ে ব্যস্ত আমির। ছবিটি হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্পে’র রিমেক। এতে রয়েছেন কারিনা কাপুর খানও। নেটদুনিয়ার ভাবনা, এই ছবির কাজ শেষ হলেই কি ফের বিয়ে করবেন আমির খান? সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এখন আলোচনাও তুঙ্গে। এমনকি এই জল্পনাও শুরু হয়ে গিয়েছে যে, কবে বিয়ের খবর ঘোষণা করবেন আমির। 

তবে নেটে যতই কথা-চালাচালি আর আলোচনার ঝড় উঠুক মুখ সেলাই করে রেখেছেন আমির ও ফাতিমা। তাই সব কথা এখন পর্যন্ত কথার কথা হয়েই আছে।

প্রসঙ্গত, আমিরের প্রথম স্ত্রী রীনা দত্ত। তার সঙ্গে দুই সন্তানও রয়েছে আমিরের। সন্তানদের নাম ইরা ও জুনেইদ। সেই বিয়েও টিকে ছিল ১৫ বছর। পরে কিরণ রাওকে বিয়ে করেন আমির। কিরণের সঙ্গেও এক সন্তান রয়েছেন তার। সেই সন্তানের নাম আজাদ। সেই বিয়ের বয়সও ১৫ হতেই সম্পর্কের ইতি টেনেছেন আমির-কিরণ।