ঢাকা Thursday, 25 April 2024

বলিউডে বাঁধনের শুটিং শুরু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 00:40, 15 October 2021

বলিউডে বাঁধনের শুটিং শুরু

ছবি : ইনস্টাগ্রাম

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজমেরী হক বাঁধন শুটিং শুরু করেছেন বলিউডে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভারতের খ্যাতিমান চলচ্চিত্রকার বিশাল ভরদ্বাজের ব্যক্তিগত ইনস্টাগ্রামে দেয়া এক সেলফিতে তার সঙ্গে বাঁধনকে দেখা যায়। 

কিছুদিন আগে জানা গিয়েছিল, অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহয়্যার’ অবলম্বনে ছবি করতে যাচ্ছেন বিশাল ভরদ্বাজ। ‘খুফিয়া’ নামে সেই সিনেমাটির জন্য একজন বাংলাদেশি অভিনেত্রী খুঁজছিলেন তিনি। গুঞ্জনে উঠে আসে আজমেরি হক বাঁধনের নাম। সে সময় এ প্রসঙ্গে কোনো কথা বলেননি বাঁধন। বৃহস্পতিবার বাঁধনের সেলফিতে বিশালকে দেখা গেল। ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে এই পরিচালক লিখেছেন, ‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।’ তার থেকেই ধারণা করা হচ্ছে ‘খুফিয়া’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। কারণ হ্যাশট্যাগে লেখা রয়েছে ‘খুফিয়া’।

বাঁধন এখন ভারতের দিল্লিতে অবস্থান করছেন। সেখান থেকে তিনি বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে জানান, গত ২৬ সেপ্টেম্বর লুক টেস্টের জন্য মুম্বাই যেতে হয় তাকে। পরে গত রোববার শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছান এই অভিনেত্রী। সোমবার থেকে শুরু হয় শুটিং। 
তিনি বলেন, শুটিংশেষে এই মাসের শেষ দিকে ঢাকায় ফিরব। কারণ নভেম্বর মাসে আমাদের ‘রেহানা মরিয়ম নূর’ ছবিটি দেশে মুক্তি পাবে।

থ্রিলার ঘরানার ছবি ‘খুফিয়া’য় আরো অভিনয় করছেন টাবু, আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি। ‘খুফিয়া’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।