ঢাকা Wednesday, 24 April 2024

মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:44, 12 October 2021

মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

কন্যাসন্তানের মা হলেন অভিনেত্রী-মডেল নাজিরা আহমেদ মৌ। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সোমবার (১১ অক্টোবর) রাত ১০টা ৫৪ মিনিটে প্রথমবার ফুটফুটে সন্তানের জন্ম দেন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান।

মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। সিজারের মাধ্যমে জন্ম হয় কন্যা মাইরা রহমানের। মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

চলতি বছর ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি ঘরোয়া আয়োজনে রেস্তোরাঁয় বিয়ে হয় নাজিরা মৌয়ের। তার স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান, পেশায় ব্যবসায়ী। তিনি থাকেন যুক্তরাজ্যে।

২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এর পরের আট বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি।

মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন রুপালি পর্দায়ও।

নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছে।