ঢাকা Saturday, 20 April 2024

ঢাকায় আসছেন টালিউডের কৌশানী

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 22:08, 21 September 2021

আপডেট: 22:08, 21 September 2021

ঢাকায় আসছেন টালিউডের কৌশানী

বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে ঢাকায় আসছেন টালিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী মুখোপাধ্যায়। ‘পিয়া রে’ শিরোনামের সিনেমার শুটিংয়ে অংশ নিতে সেপ্টেম্বরের ২৬ তারিখ ঢাকায় আসছেন এ নায়িকা। সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। 

বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘লকডাউন উঠে গেছে, সবকিছু এখন স্বাভাবিক। তাই আমরা শুটিংয়ের তারিখ চূড়ান্ত করেছি। পুবাইল থেকে শুটিং শুরু হবে। তারপর চাঁদপুরের বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ণ। কৌশানী ২৬ তারিখ এয়ারপোর্ট থেকে সোজা চলে যাবেন একটা রিসোর্টে। সেখান থেকে পরদিন শুটিংয়ে অংশ নেবেন।’

কৌশানীর ‘ওয়ার্ক পারমিট’ নেয়া হয়েছে বলে জানান সেলিম খান। তার ভাষায়, কলকাতার এ নায়িকার শুটিংয়ের প্রয়োজনীয় সরকারি অনুমতি আমরা পেয়েছি। ‘পিয়া রে’ সিনেমাটি নির্মাণ করবেন পূজন মজুমদার। শান্ত-কৌশানী ছাড়া এতে আরো অভিনয় করবেন রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। 

এদিকে সায়ান্তন ঘোষালের পরিচালনায় ‘হীরকগড়ের হীরে’, শামীম আহমেদ রনীর ‘ছুটি’ ও  ‘ধাঁধা’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী। তিনটি ছবিতে কৌশানীর বিপরীতে আছেন বনি সেনগুপ্ত।