ঢাকা Friday, 12 July 2024

‘তুফানে’র মাঝেই ‘দরদ’-এর খবর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 12:07, 10 July 2024

আপডেট: 12:08, 10 July 2024

‘তুফানে’র মাঝেই ‘দরদ’-এর খবর

মেগাস্টার শাকিব খান অভিনীত ছবি ‘তুফান’ বর্তমান চলছে বিশ্বের ১৫টি দেশে। এরই মধ্যে তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর মুক্তির তারিখ ঘোষণা করলেন শাকিব নিজেই। তিনি জানিয়েছেন, বিশ্বব্যাপী আসছে তার আরো একটি সিনেমা ‘দরদ’, যা মুক্তি পাবে সেপ্টেম্বরে।

অবশ্য ঠিক কোন তারিখে ‘দরদ’ মুক্তি পাবে তা জানাননি শাকিব খান। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় শাকিব খান তার ফেসবুক পেজে ‘দরদ’-এর পোস্টার প্রকাশ করেছেন। পোস্টে তিনি লিখেছেন, ‘চলো খেলি, সেপ্টেম্বরে বিশ্বব্যাপী। পরিবর্তন আলিঙ্গন, এটা নতুন ইতিহাসের সময়।’

এদিকে পোস্টের মন্তব্যের ঘরে শাকিবকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছেন তার ভক্তরা। নতুন সিনেমা মুক্তির খবরে উল্লসিতও তারা। 

‘দরদ’ সিনেমায় শাকিবের বিপরীতে আছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচের মুভি ‘দরদ’। এই সিনেমায় আরো অভিনয় করেছেন ভারতের পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, বাংলাদেশের এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘দরদ’-এর। কিন্তু পরে সিনেমাটির নির্মাতা অনন্য মামুন এক ভিডিও বার্তায় জানান, নির্ধারিত দিনে সিনেমাটি মুক্তি পাবে না। সে সময় কবে সিনেমাটি মুক্তি পাবে - সেই তারিখও জানাতে পারেননি তিনি। 

এদিকে ভারতীয় বা আন্তর্জাতিক সিনেমাগুলো মুক্তির বেশ আগে থেকেই তারিখ বুকিং দেয়ার রেওয়াজ রয়েছে, যা মেনেও চলেন নির্মাতারা। আইএমডিবি সূত্র বলছে, ‘দরদ’ মুক্তি পাবে ২০২৫ সালে। অন্যদিকে উইকিপিডিয়া জানাচ্ছে, ২০২৪ সালেই মুক্তি পাবে ‘দরদ’। সেখানেও কোনো সুনির্দিষ্ট তারিখের উল্লেখ নেই। এর মধ্যে যদি সেপ্টেম্বর মাসে ‘দরদ’ মুক্তি পায় সেটি হবে শাকিব ভক্তদের জন্য এক অনন্য অভিজ্ঞতা।