ঢাকা Friday, 12 July 2024

রাফির বক্তব্যকে ‘মিথ্যা’ বললেন দেব

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:55, 8 July 2024

রাফির বক্তব্যকে ‘মিথ্যা’ বললেন দেব

বাংলাদেশে ঝড় তুলে সম্প্রতি ভারতেও মুক্তি পেয়েছে পরিচালক রায়হান রাফির ‘তুফান’। এ নিয়ে দুই বাংলাতেই চলছে উচ্ছ্বাস-উত্তেজনা। এপারের মেগাস্টার শাকিব খান এবং ওপারের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর রসায়ন আর ধুম-ধাড়াক্কা অ্যাকশনে সন্তুষ্ট দর্শকরা।  

এর মধ্যেই ওপার বাংলার সিনেমাপাড়া টলিউডে ভাসছে গুঞ্জন। খবর ছড়িয়েছে, রাফির সঙ্গে নাকি কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন অভিনেতা জিৎ ও দেব। কিন্তু পরিচালক নাকি এখনো তাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি। 

এই প্রসঙ্গে জিতের মুখে কলুপ। তবে মুখ খুলেছেন দেব। রোববার (৭ জুলাই) সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে দেব একটি সংবাদমাধ্যমের খবরের অংশ শেয়ার করেছেন। সেখানে রাফির বয়ানে দাবি করা হয়েছে, দেব ও জিৎ তার সঙ্গে কাজ করতে রাজি। 

পরে দেব লেখেন, ‘খবরটা সত্যি নয়। তবুও আমার তরফে ওঁর জন্য শুভেচ্ছা।’

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের জন্য মাঝে অভিনয় থেকে কয়েক মাস দূরে ছিলেন দেব। ভোট শেষ হতেই ফের অভিনয়ে ব্যস্ত হয়েছেন তিনি। 

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই মুহূর্তে দেবের যে ব্যস্ততা তাতে আরো একটি নতুন ছবির জন্য সময় বের করা তার পক্ষে কঠিন। কারণ আগামী ৯ জুলাই থেকে কলকাতায় ‘খাদান’ ছবির শেষ পর্বের শুটিং শুরু করবেন তিনি। চলতি মাসের শেষ পর্যন্ত চলবে ছবিটির শুটিং।

‘খাদান’-এর পর সম্ভবত প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেনের নতুন ছবির ঘোষণা আসতে পারে। সেই ছবিতেও থাকবেন দেব। ছবিটি বছরের শেষে মুক্তি পেতে পারে। অন্যদিকে পূজায় সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে দেব নিয়ে আসছেন ‘টেক্কা’। 

তাই রাফির নতুন ছবি নিয়ে এখনও দেবের কোনো ভাবনা না থাকাটাই স্বাভাবিক বলে মনে করছে টলিউডের একাংশ। 

সূত্র : আনন্দবাজার।