ঢাকা Friday, 12 July 2024

যে কারণে ভারত ছাড়ছেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:05, 7 July 2024

যে কারণে ভারত ছাড়ছেন বিরাট-আনুশকা

জন্মভূমি ভারত ছেড়ে লন্ডনে স্থায়ী হতে চলেছেন সদ্য বিশ্বকাপ জেতা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা।

গত কয়েক মাস ধরেই চলছে এমন কানাঘুষা। শোনা যাচ্ছিল, বিরাট-আনুশকা জুটি ধীরে ধীরে তাদের সংসার সরিয়ে নিচ্ছেন লন্ডনে। 

সম্প্রতি সেই জল্পনা-কল্পনা আরো বেড়ে গেছে। এর কারণ বিশ্বকাপ জয়ের মিছিল শেষ হতেই বিরাট কোহলি মুম্বাই থেকে লন্ডনে পরিবারের কাছে উড়ে যান। এতে নেটিজেনরা বলছেন, অবসর নেয়ার পর বিরাট-আনুশকা পাকাপাকিভাবে লন্ডনেই থেকে যাবেন।  

কিন্তু কেন এমনটা মনে করছেন নেটিজেনরা? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে সামনে চলে এসেছে চারটি কারণ। 

প্রথমটি হলো, গত কয়েক মাস ধরে বিরাট কোহলি, তার স্ত্রী আনুশকা শর্মা এবং সন্তানদের নিয়ে লন্ডনে বেশি সময় কাটাচ্ছেন। সেখানে গত ফেব্রুয়ারিতে তোলা বিভিন্ন ছবিতে দেখা গেছে, মেয়ে ভামিকাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন এই তারকা দম্পতি।

দ্বিতীয়ত, এই দম্পতির দ্বিতীয় সন্তান, মানে তাদের ছেলে অকায়ের জন্ম হয়েছে লন্ডনে - এমনটাই শোনা যাচ্ছে। ছেলের জন্মের পাঁচদিন পর সেকথা ঘোষণা করেন বিরাট ও আনুশকা। এছাড়া ছেলের জন্মের পর ভারত-ইংল্যান্ডের টেস্ট সিরিজেও খেলেননি বিরাট।

তৃতীয় কারণ হিসেবে বলা হচ্ছে, বিরাট ও আনুশকা বারবার জানিয়েছেন, তারা তারকা হলেও সেই ফেম বা স্টারডম উপভোগ করেন না। আর পাঁচজনের মতো স্বাভাবিক জীবন কাটাতে চান। তাই তারা ইউরোপের কোথাও গিয়ে থাকতে চান, যেখানে তাদের অনেকেই চিনবে না।

সর্বশেষ কারণটি হলো, ইউকে লিস্টেড কোম্পানি ‘ম্যাজিক ল্যাম্পে’র ডিরেক্টর বিরাট ও আনুশকা। এই কোম্পানির অফিসিয়াল ঠিকানা হলো - যুক্তরাজ্যের ওয়েস্ট ইয়র্কশায়ার।

এই সবকিছু যোগ-বিয়োগ করে নেটিজেনদের ধারণা জন্মেছে যে, দেশ ছেড়ে বিদেশে, মানে ভারত ছেড়ে যুক্তরাজ্যে, স্থায়ী হতে চলেছেন বিরাচ-আনুশকা জুটি।  

সূত্র : হিন্দুস্তান টাইমস।