ঢাকা Friday, 12 July 2024

অন্তঃসত্ত্বা নিয়ে কি বললেন সোনাক্ষী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: 14:41, 7 July 2024

অন্তঃসত্ত্বা নিয়ে কি বললেন সোনাক্ষী

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে হয়েছে ২৩ জুন। এর সপ্তাহখানেক পরই হাসপাতালে গিয়েছিলেন এই তারকা দম্পতি। 

তাদের এই যাওয়া চোখ এড়ায়নি ছবিশিকারিদের। গুজব রটে যায়, সোনাক্ষী কি অন্তঃসত্ত্বা? 

পরবর্তীকালে জানা যায়, বাবা শত্রুঘ্ন সিনহা অসুস্থ হয়ে পড়ায় তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন নবদম্পতি। 

এতদিন ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবর নিয়ে চুপ ছিলেন সোনাক্ষী। এবার এ বিষয়ে মুখ খুলেছেন ‘ড্যাশিং’ এই অভিনেত্রী। 

সংবাদমাধ্যমকে সোনাক্ষী জানিয়েছেন, বিয়ের পরে তার জীবনে তেমন কোনো পরিবর্তন আসেনি। তিনি বলেন, ‘একটাই বদল এসেছে। এখন আমরা আর হাসপাতালে যেতে পারব না। কারণ হাসপাতাল থেকে আমাদের বেরোতে দেখলেই আপনারা ভাববেন, আমাদের কোলে সন্তান আসতে চলেছে। এটাই বিয়ের আগের ও পরের একমাত্র পার্থক্য।’

এদিকে সোনাক্ষী ও জাহিরের ভিন্নধর্মী বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পর্কে থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা ও সোনাক্ষীর পরিবারের। 

তবে শত্রুঘ্ন সিনহা গণমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে প্রথম দিকে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাদের সম্পূর্ণ সম্মতি রয়েছে। 

অবশ্য বিয়েতে আসেননি সোনাক্ষীর ভাই লব সিনহা। এ নিয়ে এখনো চলছে জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে, এখনো জাহিরকে মেনে নিতে পারেননি লব। তাই বিয়েতে দেখা যায়নি তাকে। 

সোনাক্ষী ও জাহিরের বিয়েতে কোনো ধর্মীয় আচার পালিত হয়নি। রাষ্ট্রীয় আইন অনুসারে বিয়ে করেন তারা। আড়ম্বরহীন সেই বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয়পরিজন ও বলিউডের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

সূত্র : আনন্দবাজার।