ঢাকা Thursday, 25 April 2024

গৃহকর্মী নির্যাতন, চিত্রনায়িকা একার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:17, 1 August 2021

আপডেট: 18:17, 1 August 2021

গৃহকর্মী নির্যাতন, চিত্রনায়িকা একার বিরুদ্ধে মামলা

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। একটি নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে করেছেন, অপর মামলাটি একার বাসায় মাদক পাওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে করেছে।

শনিবার (৩১ জুলাই) রাতে হাতিরঝিল থানা পুলিশের একটি সূত্র মামলার বিষয়টি নিশ্চিত করে।

এর আগে, শনিবার সন্ধ্যায় গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, পঞ্চাশ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।

নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন বলে ৯৯৯-এ অভিযোগ যায়। ওই অভিযোগের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাকে বাসা থেকে হাতিরঝিল থানায় নিয়ে যায়। সেখানে বেশকিছু সময় জিজ্ঞাসাবাদের পর একাকে আটক করে পুলিশ। হাতিরঝিল থানার পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে, অভিনেত্রী একার কাছে মাদক পাওয়া গেছে।

পুলিশ আরও জানায়, ঘটনার পর চিকিৎসার জন্য নায়িকা একার সেই গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়। 

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। তিনি ১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দু’টির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না।