ঢাকা Wednesday, 24 July 2024

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 14:54, 18 September 2023

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ফাইল ছবি

লাখ লাখ টাকা নেওয়ার পরও অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগের মামলায় বলিউড অভিনেত্রী জেরিন খানকে গ্রেপ্তারের জন্য নির্দেশনা দিয়েছেন আদালত। প্রতারণার অভিযোগে ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের দায়ের করা মামলায় এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। চার্জশিট দাখিলের পর এ রায় দিয়েছেন শিয়ালদহ আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল এতে। তবে জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, ‘কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!’

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হলো জেরিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে। কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে নায়িকার বিরুদ্ধে।