ঢাকা Thursday, 25 April 2024

অন্তঃসত্ত্বা ইলিয়ানা করলেন আংটি বদল, কে সন্তানের বাবা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:22, 3 June 2023

অন্তঃসত্ত্বা ইলিয়ানা করলেন আংটি বদল, কে সন্তানের বাবা

ছবি: সংগৃহীত

গত ১৮ এপ্রিল ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। তারপর থেকেই ইলিয়ানাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় কটাক্ষ।

বিয়ে না করেই কীভাবে সন্তান হচ্ছে, তা নিয়ে নানান প্রশ্ন অভিনেত্রীকে। হবু বাচ্চার বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটুক্তি ইলিয়ানাকে। তবে এসবে পাত্তা দেননি তিনি। বরং নিজের মতো করে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন।

তবে এবার ফের চমক দিলেন এই অভিনেত্রী। সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করলেন আংটি বদলের ছবি। যেখানে দেখা গেছে, এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?- এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতের নিয়মিত অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। তামিল, তেলেগু থেকে হিন্দি সিনেমা সবখানেই সফল তিনি। হিন্দি সিনেমা ‘বরফিতে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন এই বাঙালি কন্যা।

সুন্দরী এই অভিনেত্রী বেবি বাম্পে ধরা দেন ইনস্টাগ্রামে। সোশ্যাল এ সাইটটিতে প্রথম সন্তানের আগমনের খবর জানাতে দুটি ছবি পোস্ট করেন তিনি।

প্রথমটিতে রয়েছে সাদাকালো পোশাকের একটি ছবি, তার ওপর লেখা: ‘রোমাঞ্চকর যাত্রা শুরু। অন্যদিকে ‘Mama’ লেখা একটি লকেটের ছবি পোস্ট করেন ইলিয়ানা।

সে সময় মাতৃত্বের সুখবর শেয়ার করলেও এবার নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। সন্তানের বাবা কে, এবার ইনস্টাগ্রামে দিয়েছেন তার ইঙ্গিত।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, সম্প্রতি ইলিয়ানা তার ইনস্টাগ্রামে আংটি পরার একটি ছবি পোস্ট করেছেন। বাগদান সারার পর হবু বরের এ ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘খাবার খাওয়ার সময় বিরক্ত করাই আমার কাছে ভালোবাসা। এমন ক্যাপশন দেখার পর নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন।

কেউ লিখেছেন, অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডিক্রুজ। তাকে একাধিকবার ‘স্বামী বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। আবার কেউ বলছেন, ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর।

সম্প্রতি বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে প্রেমের গুঞ্জনে জড়িয়েছিলেন অভিনেত্রী। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত এ যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই হতে চলেছেনএ নিয়ে জল্পনা শুরু হয়েছে বলিপাড়া আর নেট দুনিয়ায়।