ঢাকা Thursday, 28 March 2024

কষ্ট-আনন্দে বাসায় ফিরলেন পরী

স্টার সংবাদ ডেস্ক

প্রকাশিত: 10:48, 1 June 2023

আপডেট: 16:16, 4 June 2023

কষ্ট-আনন্দে বাসায় ফিরলেন পরী

ছবি : ইন্টারনেট

বাংলা চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি তার স্বামী অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এরপর থেকেই বিষয়টি নিয়ে পরোক্ষভাবে আঙুল তোলা হয় এই নায়িকার দিকে। নিজের দিকে প্রশ্ন ওঠায় পরীও আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে রাখেন। তবে এরই মধ্যে বুধবার (৩১ মে) আরও একটি বিব্রতকর ঘটনার সাক্ষী হয়েছেন পরীমণি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে বিষয়টি তুলে ধরেছেন তিনি।

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। বুধবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছেলে রাজ্যকে নিয়ে সেই সিনেমা দেখতে যান এই অভিনেত্রী। সেখানেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তিনি।

ঘটনা তুলে ধরে পরী লিখেছেন, ‘আজ আমি একসঙ্গে অনেক কষ্ট আর আনন্দ নিয়ে বাসায় ফিরলাম ‘মা’ সিনেমা দেখে! কষ্ট পেয়েছি কারণ, আমার বাচ্চা অনেক ভয় পেয়েছে। রাজ্য যখন অনেক ছোট তখন থেকেই আমি ওকে নিয়ে হলে গিয়ে সিনেমা দেখেছি। শো শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছি সবসময় সুন্দর, শৃঙ্খল পরিবেশে। কিন্তু আজকে এমন উচ্ছশৃঙ্খল অবস্থা তৈরি করল কেউ কেউ, তাতে বাজেভাবে আমার বাচ্চাটা ভয় পেল।

পরী বলেন, কতো কাছের মানুষজনকে দাওয়াত করে একটা হ্যালোও বলতে পারি নাই! অথচ আমি আপনাদের সবার সঙ্গে সিনেমা দেখব, কথা বলব বলেই তো গিয়েছিলাম। হল থেকে বেরোনোর সিঁড়িটার মুখে ক্যামেরা আর লাইট দিয়ে আটকে রাখলেন কেউ কেউ।

এই অভিনেত্রী বলেন, আমি বারবার অনুরোধ করলাম বের হওয়ার পথটা ছেড়ে দেওয়ার জন্যে। আপনাদের মধ্যে অনেকেই বলছিল, আমাকে পথ ছেড়ে দিয়ে লবিতে ক্যামেরা সেট করার জন্যে। এই নিয়ে আপনারা নিজেদের মধ্যে ঝামেলা শুরু করলেন, যেটাতে বাচ্চাটা ভয় পেয়ে গেল। আপনারা বাচ্চাটার জন্যে একটু সহনশীল হতে পারতেন। কেন যে এমন করলেন!

সবশেষ পরীমণি বলেন, আর খুশি এই জন্য যে, আপনাদের মধ্যেই কত মানুষ আমাকে মন থেকেই কত ভালোবাসেন, কেয়ার করেন। সবাইকে ধন্যবাদ।

অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমায় মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি। এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য ও শাহাদাত হোসেন।