ঢাকা Wednesday, 24 April 2024

‘বড় হওয়ার পর জগৎটা ভীষণ কঠিন’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:51, 31 May 2023

‘বড় হওয়ার পর জগৎটা ভীষণ কঠিন’

‘বড় হওয়ার পর জগৎটা ভীষণ কঠিন!’ - ইনস্টাগ্রামে এমন পোস্ট দিয়েছেন বলিউড স্টার সোনাক্ষী সিনহা। কেন? হঠাৎ কি এমন যন্ত্রণায় পড়লেন এই হার্টথ্রব নায়িকা? 

জানা গেল, বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে বিলাসবহুল একটি ফ্ল্যাট কিনেছেন সোনাক্ষী। সেই ছবিই ইনস্টাতে পোস্ট করে এমন মন্তব্য করেছেন ‘দহাড়’-এর অভিনেত্রী। 

এই ফ্ল্যাটের বসার ঘরের জানলা খুললেই সামনে সমুদ্র। প্রশস্ত বারান্দায় দাঁড়িয়ে বুকভরা শ্বাস নেন সোনাক্ষী। এখনো এই ফ্ল্যাটে চলছে শেষ মুহূর্তের সাজসজ্জা। এরপরই এখানে পাকাপাকি আস্তানা গাড়তে যাচ্ছেন শত্রুঘ্ন সিনহার কন্যা।

এই বাড়ি সাজাতে গিয়ে নাজেহাল দশা সোনাক্ষীর! তিনি লিখেছেন, ‘মাথাখারাপ হয়ে যাচ্ছে! এত জিনিস কেনা আর হিসাব রাখা।’ কী নেই সেই তালিকায়! 

নিজের বিলাসবহুল ফ্ল্যাটে সোনাক্ষী সিনহা

অভিনেত্রী জানান, কোন গাছের সঙ্গে কোন টব কিনবেন থেকে শুরু করে আলো, গদি, কার্পেট, চেয়ার-টেবিল - সবকিছু নিয়েই ভাবতে হচ্ছে তাকে। তারপর চামচ, কাঁটা, বেসিন, ময়লা ফেলার জায়গা - সব মিলিয়ে মাথা খারাপের দশা।

সোনাক্ষীর পোস্ট করা ছবিতে দেখা যায়, প্লাস্টিক মোড়ানো নতুন আসবাব এসেছে ফ্ল্যাটে। সেগুলো খুলে সাজানোর কাজ চলছে। সেই দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সতীর্থরা। 

‘ডবল এক্সেল’ সহকর্মী রাঘবেন্দ্র মহৎ লিখেছেন, ‘এত দিনে স্বপ্ন সত্যি হলো! তর সইছে না, কবে যে যাব!’ এর আগে জুহুতে বাবা-মায়ের সঙ্গে দশতলা বাড়িতে থাকতেন সোনাক্ষী। সে বাড়ির নাম ‘রামায়ণ’। এতদিন পর নিজের আলাদা ঠিকানা গড়লেন এই নায়িকা। চার বেডরুমের ফ্ল্যাটটি নিজের উপার্জনের টাকায় কিনে বেশ গর্বিত ‘দাবাঙ্গ’ গার্ল। 

সূত্র : আনন্দবাজার।