ঢাকা Thursday, 25 April 2024

আমার সংসার ভাঙলে সুনেরাহ দায়ী : পরীমণি

স্টার সংবাদ ডেস্ক

প্রকাশিত: 15:29, 30 May 2023

আমার সংসার ভাঙলে সুনেরাহ দায়ী : পরীমণি

ছবি : ইন্টারনেট

রাজই তো আমার কাছে ১০ দিন ধরে নেই। রাজই তো ১০ দিন ধরে ওদের কাছে থাকছে। ২০ তারিখ রাজ বাসা থেকে বেরিয়েছে। সেদিন থেকেই দিন-রাত ২৪ ঘণ্টাই ওদের সঙ্গেই থাকে। সুনেরাহর জন্য আমার সংসার ভাঙতেছে। আমার সংসার ভাঙার জন্য ও (সুনেরাহ) দায়ী থাকবে। ভিডিও প্রসঙ্গে কিছুই জানি না। আমার নাম নিয়ে কেন কথা বলতেছে। পরীর কাছে রাজ নেই। সুনেরাহর সঙ্গে রাজ। সু‌নেরাহর ইঙ্গিতপূর্ণ অভিযোগ প্রসঙ্গে এভাবেই গণমাধ্যমকে বলেন পরীমণি।

সোমবার (২৯ মে) মধ্যরাতে নেটাগরিকরা যখন ঘুম ঘুম চোখে ফেসবুকে, তখন হঠাৎ ফাঁস হলো চিত্রনায়িকা পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল! এ অভিনেতার ফেসবুকে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ। মুহূর্তেই ভিডিওগুলো নেট দুনিয়ায় ছড়িয়ে যায়। এসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তাদের।

এসময় অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে সুনেরাহকে। বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাজ, তুষি ও তিশা এখনও ঘটনাটি নিয়ে টুঁ শব্দ না করলেও মুখ খুলেছেন সুনেরাহ। এসব ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার পেছনে পরীমণির হাত আছে বলে আকারে ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, গত ২০ মে (শনিবার) থেকে রাজ বাসায় নেই। সুনেরাহর সঙ্গে রাজ থাকছে। কাল (সোমবার) রাতে যদি রাজ আমার সঙ্গে থাকত তাহলে এটা করা সম্ভাবনা ছিল। যেহেতু ছিল না আমি এ প্রসঙ্গে কিছুই জানি না। আমার কাছে ফোন কীভাবে আসবে? ফোন তো ছিল সুনেরাহর কাছে। ১০ দিন ধরে আমার জামাইকে নিয়ে আটকিয়ে রেখেছে।

সুনেরাহ-তানজিন তিশা-নাজিফা তুষিদের সঙ্গে রাজ? উত্তরে এই অভিনেত্রী বলেন, সেটা তো আমি জানি না। ওদের বন্ধুদের মধ্যে কারা কারা আছে আমি জানি না। সুনেরাহ যদি বলে থাকে আমি ভিডিও ছড়িয়েছে তাহলে আমি বলব ও নিজে এই ভিডিও ছড়িয়েছে। কারণ, আমার কাছে তো রাজই নেই। আমার রাজই তো থাকে সুনেরাহর কাছে। ইচ্ছে করে আমার নামটি নিয়েছে সুনেরাহ। 

যোগ করে পরী বলেন, আমি তো সুনেরাহকে কখনো ফোন দিয়ে গালি দেইনি বা কখনো বাসায় গিয়ে হুমকি দেইনি। অযথা আমার নাম কেন নিয়েছে এর জবাবদিহি ওকে (সুনেরাহ) করতেই হবে। শুধু শুধু আমার উপর আঙ্গুল তুলতে পারে না। ও (সুনেরাহ) কী আলোচনায় আসতে চাচ্ছে নাকি আমার সংসার ভেঙে নিজে রাজের সঙ্গে সংসার করবে? এ প্রশ্ন রেখে গেলাম।

প্রশ্ন রেখে পরী আরও বলেন, আমার সংসার কেন ভাঙতে চায় এরা? ওরা যদি রাজের প্রকৃত বন্ধু হতো তাহলে কেন সংসারটি ভালো ভাবে নিতে পারছে না? তোমার বন্ধু ১০ দিন ধরে ঘরের বাইরে তোমরা বলতে পারতে না বাসায় যাও। তোমরা উল্টো পার্টি করতেছো, চিল করতেছো। নিকেতন পাড়ায় বসে আড্ডা দিচ্ছো। কেন এমন করতেছো? আমার সংসার কেন নষ্ট করতেছো তোমরা?

সুনেরাহর দাবি এটি ৫ বছর আগের ভিডিও। পরী বলেন, কবের ভিডিও তা নিয়ে আমার কথা নেই। আমার কথা আমার নাম কেন নিয়েছে। তার মানে সুনেরাহ ভিডিও ছড়িয়েছে। পুরনো প্রেম জেগে উঠছে।

এ প্রসঙ্গে জানতে সুনেরাহর সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি। পরীর অভিযোগের আগে সুনেরাহ জানিয়েছেন শুটিংয়ের জন্য এ ধরনের ফানি ভিডিও করা হয়েছিল। যা ৫ বছর আগের। আর এ ভিডিও পরীই ছড়িয়েছে রাজের ফোন থেকে।

জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। বরেণ্য নির্মাতা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে বিয়ে করেন তারা। ঘটনা ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিষয়টি তারা প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। তাদের সংসারে রয়েছে ফুটফুটে এক ছেলে সন্তান। নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

মাঝে সংসার জীবনের টানাপোড়ন চললেও, সন্তানের দিকে তাকিয়ে মান-অভিমান ভুলেছেন রাজ-পরী। তবে গত সোমবার (২৯ মে) দিবাগত রাতে রাজের ফেসবুক থেকে কিছু ‘গোপন’ ছবি ও ভিডিও প্রকাশ হয়। যেখানে শরিফুল রাজ ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়। আর ভিডিওতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল। রাজের আইডি থেকে ভিডিও প্রকাশ্যে, পরীকে দুষছেন সুনেরাহ। যা নিয়ে বেজায় খেঁপেছেন পরী।