ঢাকা Wednesday, 24 July 2024

বিজয়ের পারিশ্রমিক ১৬০ কোটি টাকা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:40, 22 May 2023

আপডেট: 19:38, 22 May 2023

বিজয়ের পারিশ্রমিক ১৬০ কোটি টাকা!

ছবি: সংগৃহীত

দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। তার পরবর্তী সিনেমা ভেঙ্কট প্রভুর পরিচালিত ‘থালাপতি ৬৮। শোনা যাচ্ছিল, বিগ বাজেটের এই সিনেমার জন্য বড় অঙ্কের অর্থ নিচ্ছেন এই অভিনেতা। গত কয়েক দিন আগেই গুঞ্জন রটে, ‘থালাপতি ৬৮’  সিনেমার জন্য ২০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই বিজয়। আর তারপরই বিজয়ের পারিশ্রমিকের অঙ্ক নিয়ে শুরু হয় আলোচনা। কারণ, ভারতে ২০০ কোটি রুপি পারিশ্রমিক পাওয়ার নজির নেই। কিন্তু এ বিষয়ে সিনেমাসংশ্লিষ্ট কেউ এর সত্যতা নিশ্চিত করেননি।

তবে বিজয়ের পারিশ্রমিক যদি সত্যিই ২০০ কোটি রুপি হয়, হবে সেটি হবে নতুন রেকর্ড। যদিও ইন্ডিয়া টুডে জানিয়েছে, বিজয়ের এতো পরিমাণ পারিশ্রমিক নেয়ার বিষয়টি সত্য নয়।

থালাপতি বিজয়ের এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে ইন্ডিয়া টুডে বলছে, বিজয় দক্ষিণের সুপারস্টার। জনপ্রিয়তার জন্য দক্ষিণে তাঁর পারিশ্রমিক অন্য সবার চেয়ে বেশি। প্রতি সিনেমার জন্য তাঁর পারিশ্রমিক ছিল ১২০ কোটি রুপি। বছরের শুরুতে মুক্তি পেয়েছিল বিজয় অভিনীত সিনেমা ‘ভারিসু। এই সিনেমার সাফল্যের পর বিজয় তাঁর পারিশ্রমিক বাড়িয়ে করেন ১২৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬০ কোটি টাকা।

প্রযোজকেরা বিজয়কে এত বড় অঙ্কের পারিশ্রমিক কেন দেবেনএ প্রসঙ্গে এই সূত্র জানায়, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর চাহিদা, দর্শকের কাছে বিজয়ের গ্রহণযোগ্যতা, বক্স অফিসে তাঁর সিনেমার আয়, সিনেমার ডিজিটাল এবং স্যাটেলাইট স্বত্বের ক্ষেত্রে তাঁর সিনেমার মূল্যএসব বিষয় বিবেচনা করে প্রযোজকেরা তাঁকে এত মোটা অঙ্কের পারিশ্রমিক দিতে প্রস্তুত। গল্প যেমনই হোক না কেন, বিজয় সিনেমার সাফল্যের নিশ্চয়তা দিতে পারেন। তাই প্রযোজকেরাও ঝুঁকি নেন।

বর্তমানে ‘লিওসিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিজয়। গ্যাংস্টার থ্রিলার ঘরানার এই সিনেমা পরিচালনা করছেন লোকেশ কঙ্গরাজ। সর্বশেষ বিজয়কে দেখা গেছে ‘ভারিসু সিনেমায়। বক্স অফিসে সিনেমাটি আয় করেছে প্রায় ৩০০ কোটি রুপি।