ঢাকা Thursday, 28 March 2024

ক্ষমা চাইলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:00, 23 March 2023

ক্ষমা চাইলেন কঙ্গনা

ছবি: সংগৃহীত

গোটা বলিউড তাকে ‘কনট্রোভার্সি কুইন’ নামেই ডাকে। নিন্দুকেরা বলেন ঝগড়ুটে। তবে কঙ্গনা রণৌত এসবে পাত্তা দেন না। বরং নিজের মতোই থাকতে ভালবাসেন। কিন্তু আজ ২৩ মার্চ নিজের ৩৬তম জন্মদিনে কঙ্গনা হঠাৎই করে ফেললেন ভোলবদল। সদা বিতর্কে থাকা এ অভিনেত্রী হয়ে উঠলেন উদার! ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সবার কাছে ক্ষমা চাইলেন তিনি।

ব্যাপারটা একটু খুলে বলা যাক- আজ বৃহস্পতিবার কঙ্গনা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে সবুজ রঙের জমকালো শাড়ি, গলায় গয়না পরে একেবারে অন্যরকম সেজেছেন তিনি।

ভিডিওটিতে কঙ্গনা বলেন, ‘আমার শত্রুরা আমাকে শান্তিতে থাকতে দেয় না। আমি যতই সফল হই না কেন, আমাকে টেনে নামাবেই। তবে হ্যাঁ, এই মানুষদের থেকে অনেক কিছু শিখেছি। সংগ্রাম করার শক্তি পেয়েছি। তাদের ধন্যবাদ। আর সমাজের খাতিরে অনেক সময়ই অনেককে ব্যক্তিগত আক্রমণ করেছি, তাদের কাছে ক্ষমা চাইছি। আমাকে ভুল বুঝবেন না। আমার মনে স্নেহ এবং সুন্দর ভাবনাই রয়েছে।’

গত কয়েক বছরে কঙ্গনার ঝুলিতে বলার মতো কোনো হিট নেই। অভিনেত্রীর শেষ হিট সিনেমা ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। সামনে তার আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।