ঢাকা Saturday, 20 April 2024

জামিন পেলেন মাহির স্বামীও

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:58, 20 March 2023

আপডেট: 15:29, 21 March 2023

জামিন পেলেন মাহির স্বামীও

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহির পর জামিন পেয়েছেন তার স্বামী রকিব সরকার।

সোমবার (২০ মার্চ) দুপুর আড়াইটার দিকে রাকিব সরকারের আইনজীবীরা আদালতে তার জামিনের আবেদন করলে বিচারক মঞ্জুর করেন।

গতকাল রোববার (১৯ মার্চ) সকাল ৯টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরেন রকিব সরকার। এ সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুল দিয়ে বরণ করেন মাহি। পরে বিকালে মাহিকে নিয়ে গাজীপুরে সনি রাজ গাড়ির শোরুম পরিদর্শন করেন রকিব।

এদিকে শনিবার (১৮ মার্চ) সকাল ১০টা ৫০ মিনিটে মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে আসেন। দুপুর ১২টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদস্যরা বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। সে সময় মাহিকে গাজীপুরের বাসন থানায় নেয়া হয়। সেখান থেকে আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠান। পরে সন্ধ্যার দিকে তাকে জামিন দেন আদালত। অন্তঃসত্ত্বা ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এ আদেশ দেন বলে জানান মাহির আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

উল্লেখ্য, ওমরাহ পালন করতে যাওয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে শুক্রবার ভোরে ফেসবুক লাইভে আসেন। লাইভে স্বামী রকিব সরকারের গাড়ির শোরুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন।

তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনি রাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেই শোরুমে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। হামলাকারীরা তার শোরুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাঁচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ডও খুলে ফেলেছে। দুর্বৃত্তরা তার অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন মাহি ও তার স্বামী রকিব সরকার।