ঢাকা Friday, 29 March 2024

ব্যথায় কাতরাচ্ছেন বিগ বি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 14:58, 20 March 2023

আপডেট: 15:08, 20 March 2023

ব্যথায় কাতরাচ্ছেন বিগ বি

ছবি: ইন্টারনেট

এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি অমিতাভ বচ্চন। সপ্তাহখানেক আগে দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছিলেন এই বলিউড তারকা। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র ছবির শুট করতে গিয়ে এই কাণ্ড। আপাতত বর্ষীয়ান অভিনেতা সুস্থ না হওয়া পর্যন্ত ছবির শুটিং স্থগিত থাকবে বলেই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। কিন্তু এরই মাঝে নতুন রোগে আক্রান্ত হলেন অমিতাভ।

অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই এই ঘটনা ঘটে। কিন্তু বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে গত ৬ মে অমিতাভ নিজেই সোশ্যাল মিডিয়ায় চোট পাওয়ার কথা জানিয়েছেন। দুশ্চিন্তায় ছিলেন তার ভক্তরা। জানা গিয়েছিল, নিশ্বাস নিতে কষ্ট, পাশফেরা, চলাফেরা করাতেও যন্ত্রণা হচ্ছে কারণ মূলত আঘাত লেগেছে পাঁজরের মাংসপেশিতে। আপাতত চিকিৎসকের পরামর্শে তিনি মুম্বাইতেই বিশ্রাম করছেন।

সম্প্রতি নিজের ব্লগে শরীর-স্বাস্থ্যের খবর দিলেন বিগ বি। যেখান থেকে জানা গেল, নতুন রোগ দেখা দিয়েছে। পায়ের পাতার নিচে ক্যালাসের ভেতর ফোসকা পড়েছে। যার জেরে হাঁটাচলা তো দূরের কথা, ব্যথায় কাতরাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা।

একইসঙ্গে তিনি জানান, পাঁজরে এখনও অসহ্য যন্ত্রণা হচ্ছে তার। বাড়িতেই চিকিৎসার চেষ্টা হয় কিন্তু তাতে ফল না পেয়ে মধ্যরাতে চিকিৎসক ডেকে পরামর্শ নেয়া হয়েছে। পায়ের পাতার ফোসকার চিকিৎসা চলছে। পুঁজ বের করা হয়েছে ফোসকা থেকে। ড্রেসিং করে রাখা আছে।