ঢাকা Friday, 19 April 2024

রহমত উল্লাহ ভুয়া ও বাটপার : শাকিব খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 20:59, 19 March 2023

আপডেট: 21:01, 19 March 2023

রহমত উল্লাহ ভুয়া ও বাটপার : শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান বলেছেন, কথিত প্রযোজক রহমত উল্লাহ ভুয়া ও বাটপার। সে শুধু আমার সঙ্গেই প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পাঁচ ঘণ্টা আলোচনার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা বলেন। এর আগে দুপুরে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান তিনি।

এর আগে শনিবার (১৮ মার্চ) প্রযোজক রহমত উল্লাহ'র বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানায় শাকিবের মামলা নেয়া হয়নি। থানা থেকে বলা হয়, আদালতে গিয়ে মামলা করতে।

শাকিব খান বলেন, ‘একজন ভুয়া প্রযোজক কীভাবে আমার নামে এসব অভিযোগ করেন? তিনি তো এই সিনেমার প্রযোজক না। তাই আমি দ্রুত তার বিষয়ে খবর নিয়ে মামলা করতে যাই। আমি জানতে পারি তিনি দু-এক দিনের মধ্যে দেশ ছাড়বেন। যেহেতু আমার মামলা থানায় নেয়া হলো না, তাই ডিবিতে আসা। আমি শুনেছি ডিবিতে মামলা দ্রুত নিষ্পত্তি করা হয়।

শাকিব খান আরও বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরো অনেক লোক ছিল। না হলে এই বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চেয়েছে। সে আপনাদের মিডিয়ার কাছে কিন্তু বারবার একটি কথাই বলছে আমাকে টাকা দিয়ে দিক, আমি চলে যাব। আমাকে টাকা দিয়ে দিক, আমি উইথড্র করে নেব।

এদিকে গত বুধবার (১৫ মার্চ) শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে চলচ্চিত্রের তিন সমিতিতে অভিযোগ করেন ‘অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেফতারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন।