ঢাকা Wednesday, 17 April 2024

আর্থিক লোকসানে ক্যাট-ভিকি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:44, 30 November 2022

আর্থিক লোকসানে ক্যাট-ভিকি

বি টাউনের জনপ্রিয় তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর মন দিয়েই সংসার করছেন দুজনে। সম্প্রতি মোটা অঙ্কের আর্থিক লোকসানের কবলে পড়েছেন এ দুই তারকা। দুটি পণ্যের শুভেচ্ছা দূত থেকে সরিয়ে দেওয়া হয়েছে এ তারকা দম্পতিকে।

দীর্ঘদিন একটি পানীয় ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে ছিলেন ক্যাটরিনা। হঠাৎ তাকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম হতে জানা গেছে। তার পরিবর্তে শোবিজ অঙ্গনের আরেক জনপ্রিয় নায়িকা কিয়ারা আদভানিকে নেওয়ার কথা ভাবছেন ব্র্যান্ডটির সংশ্লিষ্টরা।

এদিকে, একটি বড় ব্র্যান্ডের শুভেচ্ছাদূত পদ থেকে ভিকিকে সরিয়ে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাকে যুক্ত করছেন কোম্পানিটি।

এতে প্রায় ১১ কোটি টাকার আর্থিক লোকসানের কবলে পড়েছেন ভিকি-ক্যাটরিনা। একটি বিজ্ঞাপনের জন্য ভিকি ৫ কোটি এবং ক্যাটরিনা ৬ কোটি টাকা পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ভিকি-কিয়ারা ও ভূমি পেনডেকার অভিনীত সিনেমা ‘গোবিন্দা মেরা নাম’। বর্তমানে ক্যাটরিনা ব্যস্ত রয়েছেন ‘টাইগার-থ্রি’ এবং ‘মেরি ক্রিসমাস’র সিনেমার শুটিং নিয়ে। এ ছাড়া নতুন একটি ব্যবসার সঙ্গেও যুক্ত হচ্ছেন অভিনেত্রী।