ঢাকা Saturday, 20 April 2024

বলিউডে পা রাখছেন জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 01:39, 30 November 2022

বলিউডে পা রাখছেন জয়া

এপার-ওপার বাংলা জয় করার পর এবার উপমহাদেশের হলিউড খ্যাত বলিউডের চলচ্চিত্রে দেখা যাবে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে।  

জানা গেছে, ‘করক সিং’ নামে একটি চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। সেই চলচ্চিত্রেই বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বিপরীতে দেখা যাবে গ্ল্যামার কুইন জয়াকে। এই চলচ্চিত্রের মধ্য দিয়ে প্রথমবারের মতো হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী। 

চলচ্চিত্রটির নাম ভূমিকায় থাকছেন পঙ্কজ। মুখ্য ভূমিকায় জয়া আহসান। তাদের সঙ্গে এই চলচ্চিত্রে আরো থাকছেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। এছাড়াও পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই চলচ্চিত্রে। 

জানা গেছে, এই চলচ্চিত্রে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল।

সিনেমাটি মূলত আর্থিক কেলেঙ্কারির ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিতভাবে এখনই বলা যাচ্ছে না। চলচ্চিত্রটির শুটিং হবে কলকাতা ও মুম্বাইতে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চলতি বছর ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুম্বাইতে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। এরপর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন শুটিং চলবে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংভিসহ অন্যরা। 

খবর : আনন্দবাজার।