ঢাকা Thursday, 18 April 2024

অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিটের দাম ১৬ লক্ষ, ক্ষোভ অনুরাগীদের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:41, 29 November 2022

অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিটের দাম ১৬ লক্ষ, ক্ষোভ অনুরাগীদের

মফস্বলের ছেলেটার গানের জাদুতে মুগ্ধ অনুরাগীরা। তাঁর গান মন ছুঁয়েছে সকলের। আর সেই অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্ট বলে কথা! তাই তার টিকিটের চাহিদা যে তুঙ্গে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। সম্প্রতি কলকাতার অনুষ্ঠানের টিকিটের দাম নিয়ে আলোচনা কম হয়নি। তবে তারই মাঝে পুণের অনুষ্ঠানের টিকিটের দাম শুনলে আপনি আঁতকে উঠবেন।

আগামী জানুয়ারি মাসে পুণের ‘দ্য মিলস’এ লাইভ কনসার্টে অংশ নেবেন অরিজিৎ সিং। প্রিমিয়াম লাউঞ্জের টিকিট কেটে অনুষ্ঠান দেখার আশা ছিল বহু অনুরাগীর। তবে টিকিট কাটতে চক্ষু ছানাবড়া। আর হবে না-ই বা কেন? যতদূর শোনা যাচ্ছে, প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম ১৬ লক্ষ টাকা। প্রিমিয়াম লাউঞ্জে আসন সংখ্যা মোট ৪০টি। প্রিমিয়াম লাউঞ্জের যাঁরা টিকিট কাটবেন তাঁরা পাবেন ভেজ স্টার্টার, নন ভেজ স্টার্টার, পছন্দের পানীয় এবং শেষ পাতে ডেজার্ট।

টিকিটের দাম শুনে কার্যত রেগে আগুন নেটিজেনরা। কেন লাইভ কনসার্টের টিকিটের দাম ১৬ লক্ষ টাকা ধার্য করা হবে, তা নিয়ে প্রশ্ন করছেন কেউ কেউ। এত দামি টিকিট কেনার মতো সামর্থ্য না থাকায় হতাশ নেটিজেনদের একাংশ। আবার কেউ কেউ মজার ছলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এত টাকা থাকলে বাড়ি কিনে অরিজিতের প্রতিবেশী হবেন।

শুধু প্রিমিয়াম লাউঞ্জ নয়। তার বাইরেও রয়েছে প্রচুর টিকিট। ৯৯৯, ১৯৯৯, ৩৯৯৯, ৪৯৯৯ ও ৮৯৯৯ টাকার টিকিটও রয়েছে। তবে ৯৯৯ এবং ১৯৯৯ টাকার টিকিটে বসার সুযোগ পাবেন না শ্রোতারা। তাঁদের দাঁড়িয়ে অনুষ্ঠান দেখতে হবে। ৩৯৯৯, ৪৯৯৯ এবং ৮৯৯৯ টাকার টিকিট যাঁরা কাটবেন তাঁরা বসেই দেখতে পাবেন লাইভ কনসার্ট। আগামী বছরের ফেব্রুয়ারিতে ইকো পার্কে অনুষ্ঠান রয়েছে অরিজিতের। ওই টিকিটের চড়া দাম নিয়ে আলোচনা চলছিলই। তার মাঝে পুণের অনুষ্ঠানের টিকিটের দামে যেন মাথায় হাত অনুরাগীদের।