ঢাকা Friday, 29 March 2024

সিদ্ধার্থকেই বিয়ে করতে চলেছেন কিয়ারা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:31, 28 November 2022

সিদ্ধার্থকেই বিয়ে করতে চলেছেন কিয়ারা!

গোপন কথাটি আর মনের মধ্যে লুকিয়ে রাখতে পারছেন না কিয়ারা আডবাণী। এবার সবাইকে জানিয়েই দেবেন। এই সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি নিজের ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে সম্পর্কিত ঘোষণার আভাস দিলেন অভিনেত্রী?

রবিবার নিজের একটি ভিডিও পোস্ট করেন কিয়ারা। ভিডিওয় লাজুক মুখে হাসি নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, আর কথাটা গোপন রাখতে পারছি না! খুব শিগগিরিই ঘোষণাটা করে দেব সঙ্গে থাকুন ২ ডিসেম্বর। কিয়ারার এই পোস্টেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। ভিডিওর কমেন্টবক্সে একের পর এক প্রতিক্রিয়া আসতে থাকে। তাতে কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে নিয়ে নানা মন্তব্য করা হয়।

কিয়ারার পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লিখেছেন, আপনার ও সিদ্ধার্থের বিয়ে তো সে তো গোটা দেশই জেনে গিয়েছে, অন্য কোনও খবর দেবেন প্লিজ। 

একজন আবার প্রশ্ন করে লিখেছেন, প্রি-ওয়েডিং শুট নাকি? অভিনেত্রী বিয়ের ঘোষণা করবেন কিনা, সেই প্রশ্নের উত্তরও জানতে চাওয়া হয়েছে। 

অভিনেত্রীর বাগদান পর্ব হয়তো সেরে ফেলবেন, এমন অনুমানও করেছেন অনেকে।

বি-টাউনে জোর গুঞ্জন, আগামী বছরই বিয়ে সারতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূত্রের খবরকে সত্যি মানলে, ২০২৩ সালের এপ্রিল মাসে বিয়ে সারার পরিকল্পনা রয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার। আর দিল্লিতেই হবে বিয়ের অনুষ্ঠান। শোনা গিয়েছে, প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তারকা যুগল। তারপর ককটেল পার্টি হবে। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে খুব বেশি মানুষের নিমন্ত্রণ থাকবে না। এমনকী, বলিউডের তারকাদেরও নাকি নিমন্ত্রণ করা হবে না। সে যাই হোক, কিয়ারার সিক্রেট ফাঁস করে দিয়েছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। টুইটারে তিনি জানান, নতুন সিনেমার ঘোষণা করতে চলেছেন অভিনেত্রী। যা কিনা একটি লাভ স্টোরি।