ঢাকা শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

কলকাতায় এসে বাংলা শিখছেন ভিকি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ২৩ নভেম্বর ২০২২

কলকাতায় এসে বাংলা শিখছেন ভিকি!

বলিউড তারকারা কলকাতায় পা রাখলে তিনটে কথা বলবেনই, এক আমি তোমাকে ভালবাসি, আই লাভ মিষ্টি দই আর কেমন আছেন! বাংলার মানুষদের মন জয় করতে বলিউডি তারকাদের এই ফমুর্লা বহুদিনের পুরনো। আর এবার কলকাতায় এসে সেই ছকই অনুসরণ করলেন ভিকি কৌশল! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভিকি লিখলেন, ‘কেমন আছেন?’ ব্যস, ভিকির এই পোস্ট দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল শুরু। কেউ কেউ তো ভিকির সঙ্গে রসিকতাও শুরু করে দিলেন।

ছবিতে দেখা গেছে, বিমানে বসে রয়েছেন ভিকি। মুম্বই থেকে কলকাতা আসছেন। কলকাতায় পা দেওয়ার আগেই সবার কুশল সংবাদ নিলেন ভিকি। তাই তো লিখলেন, ‘কেমন আছেন?’

ভিকির এই পোস্ট নজরে পড়েছে অভিনেত্রী মধুমিতা সরকারেরও। ভিকিকে কলকাতায় স্বাগত জানালেন অভিনেত্রী। অন্যদিকে নেটিজেনরা কেউ কেউ ভিকিকে চা খাওয়ার নিমন্ত্রণও করলেন। কেউ আবার রসগোল্লা খাওয়াতে চান ভিকিকে!

সোমবার সকালেই কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় বলিউড তারকাকে। মেঘনা গুলজার পরিচালিত ‘শ্যাম বাহাদুর’ ছবির শুটিং করতেই ভিকির কলকাতায় আগমন।

ফিল্ড মার্শাল শ্যাম মানেকশর জীবন অবলম্বনে তৈরি হচ্ছে মেঘনার নতুন ছবি ‘শ্যাম বাহাদুর’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ভিকি। ইতিমধ্যেই তাঁর লুক প্রকাশ্যে এসেছে এবং তা প্রশংসা পেয়েছে। তাই ছবি নিয়ে প্রত্যাশা বেশি। 

জানা গেছে, বাইপাসের এক পাঁচতারা হোটেলে থাকছেন ভিকি। শুটিং তিনি করবেন বারাকপুরের ক্যান্টনমেন্টে। সেখানে এক সেনা অফিসারের পুরনো বাড়িকে সেট বানিয়ে শ্যাম মানেকশর বাড়ি হিসেবে দেখানো হবে।কলকাতার ফোর্ট উইলিয়ামেও ভিকির শুটিং হওয়ার কথা। 

শোনা গেছে, সাত থেকে আটদিন কলকাতায় থাকবেন ভিকি। কড়া নিরাপত্তাতেই তাঁর শুটিং হবে। তারপর চলে যাবেন উটিতে। সেখানে ‘শ্যাম বাহাদুর’ ছবির পরের পর্বের শুটিং হওয়ার কথা। ছবিতে ভিকি ছাড়াও রয়েছেন ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রী, নীরজ কবির মতো অভিনেতা-অভিনেত্রী।

১৯৭১ সালে,মুক্তিযুদ্ধের সময় ভারতীয় সেনার প্রধান ছিলেন মানেকশ। বাংলাদেশের মুক্তিযুদ্ধে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সেই গল্পই উঠে আসবে ছবিতে। সেনা আধিকারিক মানেকশর লড়াই, তাঁর জীবনের উত্থান-পতনের কাহিনি নিয়ে ছবিটি বানাতে চলেছেন মেঘনা। ‘রাজি’-র পর এটি তাঁর দ্বিতীয় দেশাত্মবোধক ছবি। এর আগে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতে সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করে তুমুল প্রশংসা পেয়েছেন ভিকি। পেয়েছেন জাতীয় পুরস্কার। ‘শ্যাম বাহাদুর’ও অভিনেতার জীবনে একটি টার্নিং পয়েন্ট হতে চলেছে বলে মনে করা হচ্ছে। এদিকে রবিবারই প্রকাশ্যে এসেছে ভিকির নতুন ছবি ‘গোবিন্দা নাম মেরা’র ট্রেলার। করণ জোহর প্রযোজিত ছবিতে ভিকির সঙ্গে রয়েছেন ভূমি পেড়নেকর ও কিয়ারা আডবাণী।