ঢাকা শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

রায় নিয়ে যা বললেন নিপুণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫৩, ২১ নভেম্বর ২০২২

রায় নিয়ে যা বললেন নিপুণ

ছবি: ইন্টারনেট

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের দেয়া আদেশ এতদিন স্থগিত ছিল। সোমবার (২১ নভেম্বর) আপিল বিভাগের রায় ঘোষণা করা হয়। হাইকোর্টের আপিল বিভাগের রায় অনুযায়ী, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এদিন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন সদস্যের বেঞ্চ রায় ঘোষণা করেন।

রায়ে সন্তোষ প্রকাশ করে নিপুণ গণমাধ্যমকে বলেন, রায় আমার পক্ষে এসেছে। আলহামদুলিল্লাহ। আমি খুবই খুশি। উচ্চ আদালত আমাকে ন্যায়বিচারটা দিয়েছেন। এ সময় চিত্রনায়িকা নিপুণ ধন্যবাদ জানান ব্যারিস্টার দীপুকে। আদালতে এক ঘণ্টার দীর্ঘ প্রশ্নোত্তর দিয়েছেন তিনি। জনগণ রায়ের অপেক্ষায়ই ছিলেন বলেও জানান তিনি।

চলতি বছরের ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে অনুষ্ঠিত হওয়া নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তবে জটিলতা সৃষ্টি হয় সাধারণ সম্পাদক পদ নিয়ে।

ভোটে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন চিত্রনায়ক জায়েদ খান। পরে অভিনেতার প্রার্থিতা বাতিল করে নিপুণকে জয়ী ঘোষণা করা হয়। নিয়ে দুপক্ষের পাল্টাপাল্টি মামলা হলে পদে কে দায়িত্ব পালন করবে, তা নিয়ে সংশয় ছিল শিল্পীদের মধ্যে। তবে রায় ঘোষণা সে শঙ্কার অবসান ঘটিয়েছে বলা যায়।