ঢাকা রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

রিচা-আলির বিয়ের তারিখ নিয়ে গুঞ্জন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৯, ২২ সেপ্টেম্বর ২০২২

রিচা-আলির বিয়ের তারিখ নিয়ে গুঞ্জন!

অক্টোবরের চার তারিখ বিয়ে করছেন আলি ফজল ও রিচা চাড্ডা। মুম্বই ও দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান,  এমনই খবর শোনা যাচ্ছে। এদিকে আবার সোশ্যাল মিডিয়ায় দেশলাই বাক্সের আদলে তৈরি একটি বিয়ের কার্ডের ছবি দেখা যাচ্ছে। যাতে আলি ও রিচার ছবি আঁকা রয়েছে। নেটিজেনদের একাংশের দাবি এটিই দুই তারকার বিয়ের কার্ড। 

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। এরপর ঘনিষ্ঠ বন্ধুরাই জানান, শুধুমাত্র বন্ধুত্বে আর আটকে নেই তাঁদের সম্পর্ক। রিচার পছন্দ-অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও এক। ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ‘ভিক্টোরিয়া’ ও ‘আব্দুল’ ছবির প্রিমিয়ারে দু’জনকে একসঙ্গে প্রথম দেখা যায়। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি যে প্রেমসাগরে ডুব দিয়েছেন দুই তারকা।

আলি-রিচার প্রেমের খবর জানাজানি হতেই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়। শোনা যায়, ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। অভিনেত্রীও রাজি হয়ে যান। ২০২০ সালের প্রথম দিকেই দু’জনের বিয়ে করার কথা ছিল। কিন্তু ততদিনে করোনার প্রকোপ শুরু হয়ে যায়। রিচা ও আলিকে বিয়ের পরিকল্পনা স্থগিত রাখতে হয়।

করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের বিয়ের তোড়জোড় শুরু করে দেন দুই তারকা। চলতি বছরের শুরুতেও একবার রিচা ও আলির বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু কোনও কারণে তা হয়নি।

এবার শোনা যাচ্ছে, অক্টোবরের ৪ তারিখ বিয়ে করছেন রিচা ও আলি।  মুম্বই ও দিল্লিতে হবে অনুষ্ঠান। দিল্লির জিমখানা ক্লাব নাকি বুকও করে ফেলেছেন দুই তারকা। তবে বিয়ের এই কার্ড তাঁদেরই কি না, তা নিশ্চিতভাবে জানা সম্ভব হয়নি। অবশ্য এমন সুন্দর কার্ডটি নেটদুনিয়ায় বেশ প্রশংসিত হয়েছে। তাতে আবার লেখা, ‘কাপল ম্যাচেস’। অর্থাৎ বেশ জুটি।