ঢাকা রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

অভিনেত্রী দীপার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ২০ সেপ্টেম্বর ২০২২

অভিনেত্রী দীপার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু। এবার চেন্নাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হল জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ২৯ বছরের ওই অভিনেত্রীর নাম পাওলিন জেসিকা ওরফে দীপা।  সম্প্রতি মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘ভায়দা’র নায়িকা ছিলেন তিনি। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের বাসিন্দা দীপা। কেরিয়ারের জন্যই চেন্নাইয়ে এসেছিলেন। সেখানে একটি ভাড়ার ফ্ল্যাটে থাকতেন। তামিল সিনেমা জগতে শুরুটা বেশ ভালই করেন তিনি। ‘থুপ্পারিভালান’, ‘ভায়দা’র মতো সিনেমায় তাঁর অভিনয় প্রশংসিত হয়। নাসের অভিনীত ‘ভায়দা’র নায়িকাও ছিলেন তিনি। 

চেন্নাইয়ের ফ্ল্যাটে দীপার ঝুলন্ত দেহ প্রথমে প্রতিবেশীরা দেখতে পান। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দীপার এক বন্ধু। তিনিই অন্ধ্রপ্রদেশে দীপার পরিবারকে তাঁর মৃত্যুর খবর দেন। খবর পেয়েই অন্ধ্রপ্রদেশ থেকে চেন্নাইয়ে আসেন দীপার পরিবারের সদস্যরা। 

২৯ বছরের অভিনেত্রীর ভাড়ার ওই ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও নাকি উদ্ধার করেছে পুলিশ। যাতে দীপা নিজের ব্যর্থ প্রেমের কথা জানিয়েছেন বলে খবর। চিঠিতে লেখা, দীপা একজনকে ভালবাসতেন। কিন্তু সেই ব্যক্তি তাঁর প্রেম গ্রহণ করতে রাজি ছিলেন না। সেই কারণেই অভিনেত্রী নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। এদিকে জনপ্রিয় অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুতে তামিল চলচ্চিত্র জগতে শোকের ছায়া। দীপার বন্ধু এবং অনুরাগীরা শোক প্রকাশ করেছেন। দীপার মৃত্যু আত্মহত্যা না খুন? সেই তদন্ত শুরু করেছে পুলিশ। অভিনেত্রীর ভালবাসার মানুষটি কে ছিলেন? তাও জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এলেই দীপার মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানা গিয়েছে।