ঢাকা Wednesday, 24 April 2024

এবার অশ্লীলতার অভিযোগে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 20:51, 6 August 2022

এবার অশ্লীলতার অভিযোগে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

রণবীর সিংয়ের পর এবার অশ্লীলতা ছড়ানোর জন্য উরফি এবং মালাইকা অরোরার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। কিছু সমাজকর্মী ও এনজিওর তরফে যৌথভাবে এই অভিযোগ আনা হয়েছে। পুলিশ কমিশনারের কাছে এই নিয়ে একটা চিঠিও পৌঁছেছে। প্রমাণ হিসেবে তাঁদের দুজনের কিছু ছবিও পেশ করা হয়েছে। যে সংস্থার তরফে এই অভিযোগ তোলা হয়েছে তাঁরা লিখেছে ভারতীয় সংস্কৃতির বিরোধী মালাইকা আরোরা আর উরফি জাভেদের পোশাক। যার ফলে দেশের যুবসমাজের কাছে পৌঁছবে ভুল বার্তা। তাই অভিযোগ গ্রহণ করে মালাইকা আর উরফির নামে জলদি এফআফআর ধার্য করা উচিত। 

সম্প্রতি নগ্ন হয়ে ক্যামেরার সমানে এসেছিলেন উরফি। যেখানে তাঁর গায়ে ছিল শুধু প্যান্টি। হাত দিয়ে ঢেকেছিলেন স্তনবৃন্ত। যার ফলে কম বিতর্ক হয়নি। মালাইকার পোশাক তো বরাবরই কটাক্ষের বিষয়। আঁটোসাঁটো প্যান্ট হোক বা ছোট ঝুলের ড্রেস, অর্জুন কাপুরের বান্ধবীকে নিয়ে চর্চা চলতেই থাকে। দিনকয়েক আগে ন্যুড রঙের স্ল্যাকস পরে জিম থেকে বের হতে দেখা গিয়েছিল তাঁকে। সেটা নিয়েও বিতর্ক উঠেছিল।

এর আগেও বিনা পোশাকে ভিডিয়ো শেয়ার করেছিলেন উরফি। দেখা গিয়েছিল চরিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোলাপের পাপড়ি। মধ্যেখানে শুয়ে আছেন উরফি। গোপনাঙ্গের জায়গাটুকু মাত্র গোলাপের পাপড়িতে ঢাকা। যানিয়েও কটাক্ষের মুখে পরেন তিনি।

তবে উরফির সাফ মন্তব্য, ‘আমি সত্যিই বিষয়গুলোকে পাত্তা দিই না। কয়েকজন আমার পোশাক নিয়ে কী বলল না বলল, তা নিয়ে কেন ভাবব বলুন তো!’

পোশাক নিয়ে ওঠা সমালোচনায় কান দিতে রাজি নন মালাইকাও। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে বলেছিলেন, ‘এই পোশাকই যদি রিহানা পরত, জেনিফার লোপেজ পরত বা বিয়ন্সে পরত তাহলে সবাই বাহ বাহ করত। আমি মনে করি এই মহিলারা আমাকে সবসময় অনুপ্রেরণা যোগায়। আর এই জিনিসটাই যদি তুমি করো, তাহলে এরা বলবে এসব কী করছ।