ঢাকা রোববার, ০৭ আগস্ট ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

এবার আমিরকে লক্ষ্য বানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১১:৩৬, ৫ আগস্ট ২০২২

এবার আমিরকে লক্ষ্য বানালেন কঙ্গনা

সাহসী অভিনয়ের পাশাপাশি বিতর্ক, সমালচনা ও চর্চা যাঁর নামের সঙ্গেই সমান্তরালে ঘোরে তিনি বলিউড 'কুইন' কঙ্গনা রানাওয়াত। রাজনৈতিক হোক কিংবা সামাজিক, যে কোনও বিষয় নিয়ে নিজের মতামত খোলাখুলিই সকলের সামনে রেখে থাকেন তিনি।  এছাড়াও নানা সময়ে তার আক্রমণের শিকার হন তার সহকর্মীরাও কঙ্গনার এই স্বভাবের জন্য তাঁকে অনেকেই 'ঠোঁট কাটা' বলে কটাক্ষ করে থাকেন।

এরই ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী কঙ্গনার আক্রমণের শিকার আমির খান। ‘লাল সিং চাড্ডা’ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

বি-টাউনে এই মুহূর্তে বেশ আলোচনা-সমালোচনায় আমির খান। মিস্টার পারফেকশনিস্টখ্যাত এ অভিনেতাকে নিয়ে বিতর্ক চলছে বেশ। বিতর্কের শুরুটা আমির অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমা থেকে শুরু। সে বিতর্কের আগুনে এবার ঘি ঢাললেন কঙ্গনা রানাওয়াত।

আমির খানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন কঙ্গনা। অভিনেত্রীর ভাষায়, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাকে ঘিরে যা হচ্ছে, সবই আমিরের পূর্বপরিকল্পিত। সিনেমাকে ঘিরে আছে নেতিবাচকতা, সেই কারণেই ছবি বয়কটের অভিযোগও উঠেছে। এই সব কিছুর জন্যই দায়ী আমির।

কঙ্গনা মনে করেন, হলিউডের গল্প মানেই সিনেমা সফল হবে, এ ধারণা ভুল। এই বছর  কোনো বড় সাফল্যের মুখ দেখবে না বলিউড। একমাত্র দক্ষিণী সিনেমাই তাদের সাফল্য ধরে রাখতে পারছে। 


২০১৫ সালের আমির খানের এক মন্তব্যের উদাহরণ টেনে কঙ্গনা বলেন, হিন্দি সিনেমা বানাতে হলে আগে বুঝতে হবে দর্শক কী চায়। হিন্দু মুসলিম প্রসঙ্গ টানলেই সিনেমা সফল হবে না। খারাপ সিনেমা বা অভিনয়ের ব্যর্থতা ঢাকতে দয়া করে ধর্ম বা মতাদর্শের দোহাই দেবেন না।

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী আমির খান। তবে বিতর্ক আর প্রতিবাদে তিনি কিছুটা হতাশ। এরই মধ্যে সিনেমাটি বয়কটের ডাক উঠেছে। যদিও বয়কট না করার অনুরোধ জানিয়েছেন আমির খান।