ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

বিচ্ছেদ হচ্ছে রুপার্ট মারডক ও জেরি হলের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৫১, ২৩ জুন ২০২২

বিচ্ছেদ হচ্ছে রুপার্ট মারডক ও জেরি হলের

মিডিয়া মোগল হিসেবে পরিচিত রুপার্ট মারডক (৯১) এবং অভিনেত্রী ও সাবেক সুপার মডেল জেরি হলের (৬৫) দাম্পত্যজীবনের অবসান ঘটতে যাচ্ছে। বিয়ের ছয় বছরের মাথায় এ দম্পতির বিচ্ছেদ হচ্ছে। খবর বিবিসির।

রুপার্ট মারডকের এটি চতুর্থ বিচ্ছেদ। আর ৬৫ বছরের জেরি হল এর আগে বিয়ে করেছিলেন রোলিং স্টোনের মাইক জ্যাগারকে। জ্যাগারের সঙ্গে বিচ্ছেদের পরই মারডকের সঙ্গে বিয়ে হয় জেরির। ২০১৬ সালে লন্ডনে বিয়ে হয় রুপার্ট মারডক আর জেরি হলের।

মারডকের মুখপাত্র ব্রাইস টম এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। হলের একজন প্রতিনিধিও বিচ্ছেদের ব্যাপারে তাৎক্ষণিকভাবে মন্তব্যের অনুরোধেও সাড়া দেয়নি। তবে রুপার্ট মারডক ও জেরি হলের বিচ্ছেদের খবরে তাঁদের পরিবারের সদস্যরা বিস্মিত হয়েছেন।

রুপার্ট মারডক-জেরি হলের প্রথম দেখা হওয়ার চার মাসের মধ্যেই বিয়ে হয় তাদের। অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া মার্কিন নাগরিক মারডকের এটি ছিল চতুর্থ বিয়ে।

২০১৫ সালের অক্টোবরে লন্ডনে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার রাগবি বিশ্বকাপের ফাইনাল খেলার দিনে রুপার্ট মারডক ও জেরি হলের দেখা হয়। লস অ্যাঞ্জেলেসে ৭৩তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস উৎসবে বাগ্‌দান সম্পন্ন করেন মারডক ও জেরি। এরপর ২০১৬ সালে লন্ডনে বিয়ের দিনে মারডক টুইটে লেখেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ও সুখী মানুষ।’