ঢাকা Thursday, 18 April 2024

বিয়ের পর ঘনিষ্ঠ দৃশ্য আর নয়: নয়নতারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 19:03, 20 June 2022

বিয়ের পর ঘনিষ্ঠ দৃশ্য আর নয়: নয়নতারা

বিয়ের পর অনেক নায়িকা নেন লম্বা বিরতি এবং অনেকে আবার জলাঞ্জলি দেন ফিল্মি ক্যারিয়ার। তবে দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা বিয়ের পর তার ক্যারিয়ার ঘিরে নিয়েছেন অন্যরকম এক সিদ্ধান্ত। আর সেটি হলো বিয়ের পর কোনো অন্তরঙ্গ দৃশ্যে এই অভিনেত্রী অভিনয় করবেন না। 

তামিলনাড়ুর ঐতিহাসিক শহর মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ড হোটেলে গত ৯ জুন চিত্রনির্মাতা বিগনেশ শিবানকে বেশ ঘটা করে বিয়ে করেছেন নয়নতারা। দীর্ঘ সময়ের প্রেমিককে স্বামী হিসেবে পেয়ে দারুণ খুশি এই দক্ষিণি নায়িকা। আর এই মুহূর্তে তিনি তাঁর বিবাহিত জীবন পুরোদমে উপভোগ করতে চান। তাই  এখন বিরতি নিতে চলেছেন নয়নতারা। বিগনেশের সঙ্গে এখন সুন্দর সময় কাটাতে চান তিনি। 

নয়নতারার হাতে এখন আছে অ্যাটলির ‘জওয়ান’ ছবিটি। এই ছবিতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন তিনি। তাই বিরতি থেকে ফেরার পর শাহরুখের সঙ্গে ‘জওয়ান’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন নয়নতারা। এই ছবির জন্য তাঁকে হয়তো বা ‘নো-ইন্টিমেট’ চুক্তিপত্র বানাতে হতে পারে। তবে শাহরুখ পর্দাতে সাধারণত ঘনিষ্ঠ দৃশ্য থেকে দূরে থাকেন।

দক্ষিণের এই তারকা জুটির বিয়েতে শাহরুখ খান, রজনীকান্ত, অ্যাটলি, বনি কাপুর, চিরঞ্জীবী, মণিরত্নমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। তাঁদের বিয়ের ছবি নেট দুনিয়ায় একরাশ তাজা হাওয়া ছড়িয়ে দিয়েছিল।