ঢাকা Wednesday, 24 April 2024

পুত্র সন্তানের মা হলেন মারিয়া নূর 

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 19:17, 27 May 2022

পুত্র সন্তানের মা হলেন মারিয়া নূর 

তারকা উপস্থাপিকা, মডেল অভিনেত্রী মারিয়া নূর ছেলেসন্তানের মা হয়েছেন। মারিয়া মাতৃত্বকালীন ছুটিতে যুক্তরাষ্ট্রে ছিলেন বেশ কিছুদিন। সেখানেই তিনি মা হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ছেলের নাম রেখেছেন সায়হান যারিব।

দেশের অন্যতম জনপ্রিয় স্পোর্টস সঞ্চালক মারিয়া নূর ২৭ মে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে এ তথ্য জানিয়েছেন। শুক্রবার সকালে একটা ছবি পোস্ট করে তার ক্যাপশনে ভক্ত-অনুরাগীদের নতুন মেহমান আগমনের খবর জানিয়েছেন। লেখা ছিল: ‘একটা ভালো দিনে আমাদের ছেলে পৃথিবীতে এসেছে। আমাদের ছেলে আশীর্বাদ হয়ে যে আমাদের জীবনে এসেছে, এর জন্য আমরা কৃতজ্ঞ। আপনারা তার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সে আমাদের প্রথম ভালোবাসা।’ এদিকে ছবিতে দেখা যায়, মায়ের আঙুল মুঠ করে ধরে রেখেছে ছোট্ট যারিব। যদিও ছবিটি ২৭ তারিখ পোস্ট করা, কিন্তু সুখবরটি আরও ১৫ দিন আগের। ২০১১ সালের ১৫ জুন সাইফুল আলম জুলফিকার ও মারিয়া নূর বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১১ বছরের সংসার জীবনযাপনের পর তাদের সংসারে আসে ছোট্ট সায়হান।

সবশেষ গত বছর ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেন মারিয়া নূর। তবে মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে গত বছর তিনি নিজেকে তুলে ধরেন ওয়েব দুনিয়ায়। মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দিয়ে প্রথম সিরিজেই সাবলীল অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন মারিয়া নূর। এরপর আরও কিছু নাটকে ছোট পর্দায় কাজ করে অভিনয়জগতে নিজেকে সফল প্রমাণ করেছেন স্পোর্টস সেক্টরের উজ্জ্বল মুখ মারিয়া।